হাসপাতালে ভর্তি হলেন পরিচালক রাজ চক্রবর্তী

হাসপাতালে ভর্তি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূল বিধায়ক। জানা গিয়েছে দিন কয়েক ধরেই নাকি শরীর ভালো যাচ্ছিল না রাজের। এই ব্যাপারে পরিচালকের ম্য়ানেজারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, রুটিন চেক-আপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ চক্রবর্তী।

সোমবার বিকালে অ্যাপালো হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালক, রুটিন চেকআপের পর রিপোর্ট সামনে আসলে দেখা যায় মূত্রনালিতে সামান্য সংক্রমণ ধরা পড়েছে। এর জেরেই আপতত হাসপাতালেই রয়েছেন ‘চিরদিনই তুমি যে আমার’ খ্যাত পরিচালক।

যদিও পরিস্থিতি মোটেই উদ্বেগজনক নয়। রাজ চক্রবর্তী ভালো আছেন। প্রতি বছরই নিয়মমাফিক স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হন পরিচালক। এই ব্যাপারে শুভশ্রী সংবাদমাধ্যমকে জানান, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে। চিন্তার কোনও কারণ নেই। বড় ধরনের কোনও অসুস্থতার সম্মুখীন হননি রাজ’।

হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবার পরিচালক-বিধায়ককে পর্যবেক্ষণে রাখা হবে। আগামিকাল (বুধবার) হাসপাতল থেকে ছাড়া পাবেন তিনি। রাজের অসুস্থতার খবরের মাঝেই ইনস্টাগ্রামে বরকে নিয়ে রোম্যান্টিক পোস্ট শুভশ্রীর। রাজের সঙ্গে কাটানো মুহূর্তের কোলাজ ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘আমার সব কিছু’।

পরিচালক রাজ চক্রবর্তী ঘোষণা করেছেন তার নতুন ছবির। এসভিএফ এবং জিও স্টুডিওজের যৌথ উদ্যোগে তৈরি হবে সেই ছবি। ২০২৪ সালে মুক্তি পেতে চলা এই ছবির কাস্টিংয়ে বড়সড় চমক থাকবে তেমন ইঙ্গিত মিলেছে, যদিও এই প্রোজেক্ট নিয়ে মুখে কুলুপ রাজের। এছাড়াও খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে ‘আবার প্রলয়’ নিয়ে আসবেন রাজ। শ্যুটিংয়ের কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে।

পরিচালক রাজের শেষ সিনেমা ছিল ‘ধর্মযুদ্ধ’। পরিণীতার পর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’, যদিও রাজের বিষয়ভাবনা দর্শক মনে দাগ কেটেছে। আগামিতে কী চমক থাকবে পরিচালকের, সেটাই দেখার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven − two =