হাসপাতাল থেকে বাসার যাচ্ছেন খালেদা জিয়া

দীর্ঘ পাঁচ মাস চিকিৎসাধীন থাকার পর রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তিনি বাসার উদ্দেশে রওনা হন। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান দেশ রূপান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন দলীয় নেতা-কর্মীরা প্রটোকল দিয়ে নিয়ে যায় খালেদা জিয়াকে। এর আগে শায়রুল কবির খান জানিয়েছিলেন, বুধবার রাতে এভারকেয়ার হাসপাতাল গঠিত মেডিকেল বোর্ড সর্বশেষ শারীরিক অবস্থা পর্যালোচনা করে বিএনপি চেয়ারপারসনের বাসায় ফেরার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

পরে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন জানান, বৃহস্পতিবার বিকালেই খালেদা জিয়াকে বাসায় নেওয়া হবে। মেডিকেল বোর্ড তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

তিনি আরও জানান, মেডিকেল বোর্ড বৃহস্পতিবার থেকে খালেদা জিয়াকে তার গুলশানের বাসায় প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এ বিষয়ে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রসঙ্গত গত বছরের ৯ আগস্ট খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে একাধিকবার হাসপাতালে নেওয়া হলেও এতদিন তাকে হাসপাতালে থাকতে হয়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − seven =