৭৯ বছর বয়সে বাবা হলেন রবার্ট ডি নিরো

৭৯ বছর বয়সে মার্কিন অভিনেতা রবার্ট ডি নিরোর বাবা হওয়ার খবর প্রমান করে দিলো ‘বয়স একটা সংখ্যা মাত্র ‘। অস্কারজয়ী এ অভিনেতা তার বার্ধক্য সময় পার করছিলেন । কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা হওয়ার সুখবরটি তিনি নিজেই জানিয়েছেন।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী আসন্ন ছবি ‘অ্যাবাউট মাই ফাদার’-এর প্রচারের সময় বাবা হওয়ার খবর শেয়ার করেন রবার্ট । জানা যায় সিনেমাটির প্রচারের সময় সঞ্চালক বলেন, ‘আমি জানি আপনার ৬ সন্তান।’

এ বক্তব্য সংশোধন করে দিয়ে ‘দ্য আইরিশম্যান’, ‘দ্য গডফাদার: পার্ট ২’ খ্যাত অভিনেতা রবার্ট ডি নিরো বলেন, ‘আমার সন্তান সাতজন। সম্প্রতি আমাদের আরেকটি সন্তান হয়েছে।’

যদিও সপ্তম সন্তানের মা কে তা জানাননি। তবে তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছুদিন আগে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ধারণা করা হচ্ছে, সপ্তম সন্তানের মা টিফানি।

রবার্ট ডি নিরোর প্রথম স্ত্রী ডায়ান অ্যাবোটের। এ সংসারে ড্রেনা নামে এক কন্যা সন্তান রয়েছে, যার বয়স ৫১ বছর। অন্যদিকে পুত্র রাফায়েলের বয়স ৪৬ বছর। ১৯৯৫ সালে রবার্ট ডি নিরোর বান্ধবী মডেল-অভিনেত্রী টুকি স্মিথ যমজ পুত্র সন্তান জুলিয়ান এবং অ্যারনের (২৭) জন্ম দেন। এ দুই সন্তানের বাবা রবার্ট।

তা ছাড়াও পুত্র এলিয়ট (২৪), কন্যা হেলেন গ্রেস (১১) নামে দুই সন্তান রয়েছে। এ দুই সন্তানের মা রবার্ট ডি নিরোর প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven − seven =