অদিতি এবং সিদ্বার্থ বাগদান সম্পন্ন

বলিউড এবং দক্ষিণ ভারতের জনপ্রিয় শিল্পী অদিতি রাও হায়দারি এবং সিদ্বার্থ। বহু বছর ধরে অভিনয় জগতে কাজ করছেন তারা। সম্প্রতি গুঞ্জন উঠেছে এই যুগল গোপনে শুভ কাজ সম্পন্ন করেছেন। অদিতি-সিদ্বার্থ কাউকে না জানিয়েই বিয়ে করেছেন এমন তথ্য সামনে এসেছে। এই তথ্য নিয়ে ধোয়াসা তৈরি হলে, পরোক্ষভাবে তাদের জবাব দিলেন অভিনেত্রী নিজেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিদ্ধার্থের সঙ্গে ছবি প্রকাশ করেন অদিতি। পাশাপাশি বসে থাকা কপোত ককপোতি নিজের বাম হাত চিবুকে রেখে ছবি তুলেছেন। উভয়েরই অনামিকা চকচক করছে। বিয়ে না করলেও বাগদানের শুভকার্য সম্পন্ন করার কথা জানালেন অদিতি।

ক্যাপশনে লিখেছেন, ‘সে হ্যা বলেছে। আমরা এখন এংগেইজড।’ বাগদান হওয়ার তথা জানিয়ে গোপনে বিয়ে করার তথ্য  মিথ্যা হওয়ার আভাস দিলেন অদিতি। তবে শিঘ্রই তাদের বিয়ের পিঁড়িতে দেখতে চান ভক্তরা। মহা সমুদ্রম সিনেমায় এই দুই তারকার প্রথমবার দেখা হয়েছিল। তারপর থেকেই বন্ধুত্ব বাড়তে থাকে, দুজন দুজনের প্রেমে পড়ে। অবশেষে তাদের সম্পর্ক আরেক ধাপ এগোতে যাচ্ছে।

সিংহভাগ বলিউড তারকা বিয়ের অনুষ্ঠানের ক্ষেত্রে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করেন। ইদানিং ভারতীয় তারকাদের মধ্যে সীমিত আয়োজনে বিয়ে করার একটা প্রবণতা দেখা যাচ্ছে। কিছুদিন আগেই কাছের বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে খুবই ছোট আয়োজনে বিয়ে করেন তাপসী পান্নু। তার বিয়ের তথ্য নিয়ে বেশ কিছুদিন দ্বিধায় ছিল ভক্তরা। একই চিত্র দেখা যাচ্ছিল অদিতি-সিদ্ধার্থের ক্ষেত্রেও। বিয়ের খবরের সত্যতা নিয়ে ভক্তদের মধ্যে মতভেদ ছিল। তবে বাগদানের তথ্য প্রকাশের পর ভক্তরা তাদের শুভকামনা জানিয়েছেন।

তথ্যসূত্র: আনন্দবাজার     

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 + two =