অনুভ জৈনের কনসার্ট নিয়ে উন্মাদনা: থাকছেন বাংলাদেশের তিন তারকা

ইউটিউবের কল্যাণে অনেক সংগীতশিল্পীই পেয়েছেন তারকাখ্যাতি। তাঁদেরই একজন ভারতের অনুভ জৈন। মূলত গিটার ও উকুলেলে বাজিয়ে গান করেন তিনি। ২০১২ সালে নিজের লেখা গান ‘মেরি বাতমে তু’ নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন অনুভ। এরপর তিনি গেয়েছেন ‘আলাগ আসমান’, ‘মাজাক’, ‘মিসরি’, ‘রিহা’, ‘মাওলা’, ‘ওশান’, ‘গুল’-এর মতো ভাইরাল সব গান। ২৮ বছর বয়সী এই গায়কের ইউটিউব অনুসারীর সংখ্যা ১০ লাখের বেশি। শুধু ভারতে নয়, বাংলাদেশেও সমান জনপ্রিয় এই গায়ক। এবার বাংলাদেশের শ্রোতাদের গান শোনাতে আসছেন অনুভ। আগামী ১ জুন বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির চার নম্বর হলে আয়োজিত কনসার্ট মাতাবেন তিনি।

এক ভিডিও বার্তায় ঢাকায় নিজের প্রথম কনসার্ট নিয়ে অনুভ জৈন বলেন, ‘আমি খুব আনন্দিত যে ঢাকায় গান করতে আসছি। সুন্দর এই দেশে এটা আমার প্রথম সফর, তোমাদের সঙ্গে আমার গান এবং গল্পগুলো শেয়ার করব ভেবে আমি খুব উচ্ছ্বসিত। তোমাদের দেখার অপেক্ষা আর সইছে না।’

আগামী ১ জুন সকালেই ঢাকায় এসে পৌঁছাবেন অনুভ। সেদিন রাতে কনসার্টে অংশ নিয়ে পরদিন সকালে আবার ভারতে উড়ে যাবেন তিনি।

‘লেটস ভাইভ ঢাকা’ শীর্ষক এই কনসার্টে অনুভ জৈনের সঙ্গে থাকবেন বাংলাদেশের তিন সংগীত তারকা। তাঁরা হলেন তাহসান খান, প্রীতম হাসান ও জেফার। চার শিল্পীর এ কনসার্টটি আয়োজন করেছে ট্রিপল টাইম কমিউনিকেশনস ও অ্যাডভেন্টর কমিউনিকেশনস।

কনসার্ট নিয়ে তরুণদের মাঝে তৈরি হয়েছে উন্মাদনা। ইতিমধ্যে শেষ হয়ে গেছে সব টিকিট। আয়োজক কমিটির পক্ষে জানানো হয়েছে, ১৪ তারিখ থেকে টিকিট বিক্রি শুরু হয়েছিল। মাত্র তিন দিনের মধ্যেই শেষ হয়ে গেছে সব টিকিট। দর্শকদের এমন সাড়ায় অভিভূত তারা। এখনো দর্শকেরা কনসার্টের টিকিটের জন্য তাদের সঙ্গে যোগাযোগ করছেন। তবে টিকিটি শেষ হয়ে যাওয়ায় দুঃখ প্রকাশ করেছে আয়োজক কমিটি।

মোট তিনটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি হয়েছে। সাধারণ টিকিট ১ হাজার ৮০০ টাকা, সামনের সারি ৩ হাজার এবং ভিআইপি টিকিটের দাম নির্ধারণ করা হয় ৪ হাজার ৫০০ টাকা। কনসার্ট শুরু হবে বিকেল ৫টায়। চলবে রাত ৯টা পর্যন্ত। জেফার, প্রীতম ও তাহসানের পর সবশেষ মঞ্চে উঠবেন অনুভ জৈন। দর্শকদের জন্য গেট ওপেন করা হবে বিকেল ৪টায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen + eighteen =