অনেক দিন পর অভিনয় ও আবৃত্তিতে মেমী

একসময় নিয়মিত কাজ করেছেন মঞ্চ, টিভিনাটক ও বিজ্ঞাপনে। অভিনয় করেছেন বেশ কিছু সিনেমায়ও। দীর্ঘদিনের বিরতি শেষে সম্প্রতি বিজ্ঞাপনে ফিরেছেন মুনিরা ইউসুফ মেমী, অভিনয় করেছেন টিভি নাটকে, আবৃত্তি করেছেন কবিতা।

বিশ্ব মা দিবস উপলক্ষে নতুন একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন মেমী। ট্রিট চকলেটের বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন সোহেল খান। মেমী বলেন, ‘ভীষণ ভালো লেগেছে কাজটি করে। সুন্দর একটি গল্পে একজন মায়ের ভূমিকায় কাজ করতে গিয়ে শুটিংয়ের সময় মনে হচ্ছিল আমারই ছেলের সঙ্গে কাজ করছি। অনেক ধন্যবাদ আর দোয়া সোহেলের জন্য। আমাকে একটা ভালো কাজে সম্পৃক্ত করার জন্য আন্তরিক কৃতজ্ঞতা। মা দিবস উপলক্ষে বিজ্ঞাপনটি প্রচার শুরুর পর থেকেই বেশ সাড়া পাচ্ছি।’

অন্যদিকে, মা দিবস উপলক্ষে প্রকাশিত হয়েছে কাজী রাহনূমা নূরের লেখা ‘মা কেমন আছো’ কবিতার ভিডিও চিত্র। এতে আবৃত্তি করেছেন মেমী। সার্বিক পরিকল্পনা ও পরিচালনায়ও ছিলেন মেমী। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মদিনে ‘বাঁশিওয়ালা’ কবিতাটিও আবৃত্তি করে প্রকাশ করেছেন মেমী। আবহ তৈরি করেছেন মীর হাসান স্বপন।

পয়লা বৈশাখে ইউটিউবে প্রকাশিত ‘ছিল প্রেমের মতো’ শিরোনামের একটি নাটকে অনেক দিন পর অভিনয় করেছেন মুনিরা ইউসুফ মেমী। অরুণ চৌধুরী পরিচালিত নাটকটি রচনা করেছেন ফারিয়া হোসেন। এ নাটকে মেমীর বিপরীতে ছিলেন আহসান হাবিব নাসিম। আরও অভিনয় করেছেন খায়রুল বাসার ও রুকাইয়া জাহান চমক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

six − 3 =