অভিনেত্রী আজমেরী হক বাঁধনের জন্মদিন আজ

শোবিজের আলোচিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ক্যারিয়ারের দ্বিতীয় ইংনিসে সাফল্যের চূড়ান্ত শিখরে আছেন তিনি। ২৮ অক্টোবর এই অভিনেত্রীর জন্মদিন।

জীবনের ৩৯টি বসন্ত পার করলেন এই দুঃসাহসিক অভিনেত্রী। জীবনে বহুবার পিছলে পড়েছেন, হোঁচট খেয়েছেন। ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের হতাশা থেকেই দুবার আত্মহত্যাও করতে চেয়েছিলেন।

হোঁচট খেয়েও থেমে যাননি বাঁধন। ছুটেছেন দুরন্ত গতিতে। বাঁধন ঘুরে দাঁড়িয়েছেন ২০০৬ সালে। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন বাঁধন।

গণমাধ্যমে বাঁধন জানিয়েছিলেন পারিবারিক সহিংসতার শিকার হয়েছিলেন তিনি। ২০০৫ সালের দিকে দুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। পরবর্তীতে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা তার জীবনের সংজ্ঞা পাল্টে দিয়েছে।

আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয় করে তুমুল আলোচনায় চলে আসেন বাঁধন। কান উৎসবে আঁ সার্তে রিগা বিভাগে প্রদর্শিত হয় বাঁধন অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি।

এরপর থেকে পুরো দেশে আলোচনায় এ অভিনেত্রী। কাজ করেছেন সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজেও।

সম্প্রতি বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজ পরিচালিত ডার্ক থ্রিলার ‘খুফিয়া’য় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। এ ছাড়া দেশীয় ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 4 =