অভিনেত্রী নয়নতারা হঠাৎ ভক্তের উপর রেগে গেলেন

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারা এবার তিনি ভক্তদের ওপর মেজাজ হারিয়ে আলোচনায় এলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, মন্দিরের ভেতরে তার ছবি তোলার চেষ্টা করায় ভক্তদের মোবাইল ফোন ভেঙে ফেলার হুমকি দিয়েছেন নয়নতারা।

ইন্ডিয়িান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকদিন আগে তামিলনাড়ুর কুম্বাকনাম মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন নয়নতারা ও তার স্বামী ভিগনেশ শিবান। সেখানেই হঠাৎ ভক্তদের ওপর ক্ষেপে যান নয়নতারা। রীতিমতো ভক্তদের ওপর চিৎকার করতে শুরু করেন এই অভিনেত্রী। মন্দিরের ভেতরে নয়নতারার ছবি তুলতে গেলে তিনি বলে ওঠেন, “যদি ছবি তোলো, আমি কিন্তু ফোন ভেঙে দেব।”

ভিডিওতে আরও দেখা যায়, ছোট্ট এক মেয়ে তার কাছে এলে তিনি বিরক্তি দেখান। নয়নতারা এমন আচরণে অবাক হয়েছেন নেটিজেনরা। যদিও নয়নতারাকে সচরাচর মেজাজ হারাতে দেখা যায়নি, সম্ভবত এবারই প্রথমবার তার মেজাজ হারানোর ঘটনা প্রকাশ্যে এলো।

বিয়ে, মধুচন্দ্রিমা কিংবা সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়া, বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে জওয়ান ছবিতে অভিনয় করাসহ নানা বিষয় নিয়ে সাম্প্রতিক সময়ে বেশ আলোচনায় আছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + nineteen =