অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর জন্মদিন আজ

ছোট পর্দার নিয়মিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। আজ তার জন্মদিন। বছরজুড়ে বিভিন্ন উৎসব কিংবা বিশেষ দিনকে কেন্দ্র করে নাটক নিয়ে ব্যস্ত থাকেন তিনি। সম্প্রতি ওয়েব দুনিয়ায় সংযুক্ত হয়েও পাচ্ছেন দর্শকের ভালোবাসা। অন্যদিকে এবারের ঈদে নতুন কোনো কাজে দেখা যাবে না এ অভিনেত্রীকে। তাই সিনেমায় অভিনয় বিষয়টি নিয়ে ফের আলোচিত এ অভিনেত্রী। দিনটি ঘিরে অভিনেত্রীর পরিকল্পনা জানতে চাইলে তিনি জানান, জন্মদিন উপলক্ষে কোনো আলাদা পরিকল্পনা নেই তার। এ দিন বাসায়ই সময় কাটাবেন তিনি। এমনকি জন্মদিনকে ঘিরে প্রিয়জনরা কোনো পরিকল্পনা করেছেন কি না, এখনো সেটি জানেন না তিনি।

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ২০০৯সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। রর্তমান সময়ে একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। সাবলীল আর অনবদ্য অভিনয় দিয়েই দর্শক মহলে গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই অভিনেত্রী।

কোটি কোটি দর্শক তার অভিনয় দেখে হাসেন, কাঁদেন। তার ইমোশনের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে যান। বিশেষ করে ‘বড় ছেলে’ নাটকটি আকাশ ছোঁয়া জনপ্রিয়তা দিয়েছে তাকে।

মেহজাবিনের পৈত্রিক নিবাস চট্টগ্রামে। তবে তার জন্ম ও বেড়ে ওঠা দুবাইয়ে। তিনি শান্ত‍া-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা করছেন। রাত বারোটার পরে দেখেই ভক্ত শুভাকাঙ্খিদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × two =