‘অ্যানিমাল জোয়ারে’ ভাসছেন তৃপ্তি

মুক্তির পরই হিট ‘অ্যানিমাল’; অ্যাকশনধর্মী এ সিনেমায় রাণবীর কাপুরের ভিন্ন এক রূপ আর রক্তপাত-খুনের পাশাপাশি অন্তরঙ্গ দৃশ্যও সাড়া ফেলেছে দর্শক মনে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা নির্মিত সিনেমাটি বলিউডের অনেক ব্লকবাস্টার সিনেমাকেও পেছনে ফেলেছে। সিনেমার সাফল্যে প্রধান চরিত্রগুলো যেমন প্রশংসায় ভাসছে, সেইসঙ্গে আলোচনায় ভাসছেন সিনেমার রোমান্টিক অ্যাকশন চরিত্র তৃপ্তি দিমরিও। আনন্দবাজার পত্রিকা লিখেছে, অ্যানিমালে হিটে রাতারাতি সামনে চলে এসেছেন এই অভিনেত্রী। পর্দায় খুব একটা সময় না পেলেও বিশেষ চরিত্রে ছাপ রেখেছেন তিনি।

অ্যানিমালে দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মানদানার সঙ্গে জুটি বেঁধেছেন রাণবীর। খল চরিত্র ববি দেওয়াল ছাড়াও এ সিনেমায় রাণবীরের সঙ্গে আরেক প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। সিনেমায় রণবীর কাপুরের শয্যার দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন তৃপ্তি দিমরি। মুখ্য চরিত্রে রাশ্মিকা থাকলেও রণবীরের বিপরীতে নজর কেড়েছেন তিনি। সোশাল মিডিয়ায় বলা হচ্ছে, রাশমিকা নন, ভারতের জাতীয় ক্রাশ এখন তৃপ্তি।

সিনেমার সেই দৃশ্যের পর থেকে সামাজিক মাধ্যমে লাফিয়ে বাড়ছে তৃপ্তির ভক্ত-অনুরাগী সংখ্যা। তার ভক্ত সংখ্যা ৬ লাখ থেকে বেড়ে হয়েছে ৩৯ লাখ। স্বল্প সময়ের মধ্যে এমন জনপ্রিয়তার বিষয়ে এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, “আমার পরিবারের সবাই প্রতি দিন আমার অ্যাকাউন্টে নজর রেখেছে। ওরা রোজ রোজ আমাকে জিজ্ঞেস করে, ফলোয়ারের সংখ্যা কত? আমার ভালোই লাগছে। মানুষ আমাকে ভালবাসছে। আশা করছি, এভাবেই আরও ভালোবাসা পাব।”

প্রতিদিন অসংখ্য ফোন ও আর শুভেচ্ছা পাচ্ছেন এই অভিনেত্রী। তার কথায়, “দর্শকের কাছ থেকে ভীষণ ভালোবাসা পেয়েছি ও এখনও পাচ্ছি। আজকাল সারা দিন ধরে আমার ফোন বেজেই চলেছে। এত শুভেচ্ছাবার্তা পাচ্ছি মানুষের যে, সবাইকে উত্তর দিতে দিতে রাতের ঘুম উড়ে গিয়েছে আমার।”

১ ডিসেম্বর মুক্তির পর বিশ্বজুড়ে অ্যানিমালের আয় ৮০০ কোটি রুপি ছাড়িয়েছে। এমনকি অস্ট্রেলিয়া ও কানাডায় শাহরুখ খানের পাঠানকেও পেছনে ফেলে দিয়েছে রাণবীরের‘অ্যানিমাল’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen + nineteen =