আজ মহিমা নাম্বিয়ার জন্মদিন

মহিমা নাম্বিয়ার জন্ম ২১ ডিসেম্বর ১৯৯৪। তিনি একজন ভারতীয় অভিনেত্রী। সাধারণত তামিল এবং মালায়ালাম চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। মহিমা নাম্বিয়ার কেরলের কাসারগড়ের বাসিন্দা। ২০১৪ সালে তিনি ইংরেজি সাহিত্যে বিএ পাস করছিলেন। তিনি একজন প্রশিক্ষিত শাস্ত্রীয় নৃত্যশিল্পী এবং সঙ্গীতশিল্পীও।

১৫ বছর বয়সে মহিমা দিলীপের বোনের চরিত্রে মালয়ালম চলচ্চিত্র ‘কার্যস্থান’ অভিনয় করেছিলেন। তিনি যখন বিজ্ঞাপনের মডেল হিসাবে কাজ করছিলেন, তখন পরিচালক সামি তাকে সিন্ধু ‘সামভেলি’ (২০১০)-এর জন্য তাকে অভিনয়ের প্রস্তাব করেছিলেন। তবে ব্যক্তিগত কারণে মহিমা এই প্রস্তাবটি প্রত্যাখ্যান করতে করেছিলেন।

প্রযোজনা সংস্থাটি পরে তাকে ‘সাট্টই’ (২০১২) এর জন্য মনোনীত করেছিল, এর মাধ্যমে তামিল চলচ্চিত্রে তার অভিষেক হয়েছিল। তিনি দ্বাদশ শ্রেণিতে পড়ার সময় ছবিটিতে অভিনয় করেছিলেন, যেখানে তিনি গ্রামের স্কুল ছাত্রী আরিভাজাগির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

সাট্টই-এর পরে তিনি তার পড়াশোনা শেষ করতে অভিনয় থেকে এক বছরের বিশ্রাম নিয়েছিলেন। পরবর্তীতে চারটি তামিল ছবিতে অভিনয় করে আবার ফিরে এসেছিলেন। তার অভিনীত পরবর্তী ছবিটি ছিল এনামো নাদাক্কুধু (২০১৪), যেখানে তিনি মধু নামে একজন নার্স চরিত্রে অভিনয় করেছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen + 2 =