আফগানিস্তানের বিপক্ষে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

সিলেট, ১৪ জুলাই ২০২৩ (বাসস) : আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছে  স্বাগতিক বাংলাদেশ।

গত মার্চে ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টির একাদশ থেকে দুই পরিবর্তন এনেছে বাংলাদেশ। রিসাদ হোসেন ও হাসান মাহমুদের পরিবর্তে আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির একাদশে সুযোগ হয়েছে মেহেদি হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমানের।

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে ব্যাট হাতে নিজেকে মেলে ধরতে পারেননি আফিফ হোসেন। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সুযোগ হয়নি আফিফের। একাদশে তিন পেসার- তাসকিন, মুস্তাফিজুর রহমানের সাথে স্পিনার হিসেবে আছেন সাকিব, মিরাজ ও নাসুম আহমেদ।

টি-টোয়েন্টির আগে আফগানিস্তানের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।

আফগানিস্তান একাদশ : রশিদ খান (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, মোহাম্মদ নবি, নজিবুল্লাহ জাদরান, করিম জানাত, মুজিব উর রেহমান, ফজলহক ফারুকি, আজমতউল্লাহ ওমরজাই, ফরিদ মালিক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

8 + 5 =