আবারও তপু খানের পরিচালনায় শাকিব

অর্ধযুগের বেশি সময় ছোট পর্দায় হাত পাকিয়ে গত ঈদে ‘লিডার: আমিই বাংলাদেশ’ দিয়ে বড় পর্দায় পরিচালক হিসেবে অভিষেক হয় তপু খানের। প্রথম সিনেমাতেই তিনি পেয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে। হল সংকটের মাঝেও সিনেমাটি ১০০টি হলে মুক্তি পেয়েছিল। ব্যাপক সাড়া পেয়েছেন দর্শকের। নির্মাতা ও নায়কের এ জুটি আবারও আসছে পর্দায়। বৃহস্পতিবার রাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করে এমন ইঙ্গিত দেন পরিচালক তপু খান। ছবিতে শাকিব ও তপু খানের সঙ্গে ছিলেন ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লের কর্মকর্তারা।

এ বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করা হয় তপু খানের সঙ্গে। আজকের পত্রিকাকে তপু বলেন, ‘এখনো সবকিছু প্রাথমিক পর্যায়ে আছে। তবে শাকিব খানের সঙ্গে সিনেমা হচ্ছে, এটা কনফার্ম। সিনেমার জন্য তিনি সম্মতি জানিয়েছেন, শিডিউল নিয়েও কথা হয়েছে। গল্প নিয়ে কাজ চলছে এখন। এ ছাড়া দীপ্ত প্লে সিনেমাটি নিয়ে বেশ আগ্রহ দেখিয়েছে। আশা করছি এ বছরেই সিনেমার শুটিং শুরু করতে পারব।’

এ সিনেমায় শাকিব খানের চরিত্র কেমন হবে—জানতে চাইলে তপু খান বলেন, ‘এখনই এসব খোলাসা করতে চাইছি না। তবে এটুকু বলতে পারি লিডার: আমিই বাংলাদেশ সিনেমায় শাকিব ভাইকে যেমন নতুনভাবে পেয়েছে দর্শক, এ সিনেমাতেও নতুন কিছু পাবে।’

দীপ্ত প্লে থেকে জানানো হয়, এখনো পরিকল্পনাটি প্রাথমিক পর্যায়ে আছে। মৌখিকভাবে নায়ক ও নির্মাতার সঙ্গে কথাবার্তা হয়েছে। সবকিছু চূড়ান্ত হলে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।

জানা গেছে, তপু খানের পরিচালনায় নতুন এ সিনেমায় থাকতে পারেন পশ্চিমবঙ্গের কোনো নায়িকা।

শাকিব খান এখন ব্যস্ত আছেন হিমেল আশরাফের পরিচালনায় ‘প্রিয়তমা’ সিনেমার শুটিং নিয়ে। সিনেমাটি আসন্ন কোরবানির ঈদে মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। এ সিনেমাতেও শাকিব খানের বিপরীতে কাজ করছেন পশ্চিমবঙ্গের নায়িকা ইধিকা পাল। প্রিয়তমা প্রযোজনা করছেন আরশাদ আদনান। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে শাকিব খানকে দেখা গেছে নতুন এক লুকে। মাথায় লম্বা চুল, পেছনে ঝুঁটি বাধা, ঠোঁটে সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায় পোস্টারটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve + 12 =