আবারও ভিকি জাহেদের নির্দেশনায় মেহজাবীন

ভিকি জাহেদের নির্দেশনায় বেশ কিছু কাজে প্রশংসিত হয়েছেন মেহজাবীন চৌধুরী। তাঁর সর্বশেষ অভিনীত নাটক ‘পুনর্জন্ম: অন্তিম পর্ব’ ও ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’-এর পরিচালকও ছিলেন ভিকি। আবারও এই পরিচালকের নির্দেশনায় নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছেন মেহজাবীন চৌধুরী। শুক্রবার বিকেলে প্রকাশ করা হয় ‘আমি কী তুমি?’ সিরিজের ফার্স্টলুক পোস্টার। এতে একেবারে ব্যতিক্রম এক লুকে দেখা গেছে মেহজাবীনকে। মুখে অক্সিজেন মাস্ক, রহস্যময় চোখ, গড়িয়ে পড়ছে কাজল।

সোশ্যাল হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘আমি কী তুমি? এই প্রশ্নের উত্তর কখনো শুধু “হ্যাঁ” বা “না” হতে পারে না। উত্তরটা আপনাদের জানাতে শিগগির আসছি আমরা।’

ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘এটি থ্রিলার ও হররের বাইরে রোমান্স ও ড্রামা বেইজ একটি কনটেন্ট। দর্শক অনেক দিন পর আমার ভিন্ন জনরার কাজ দেখতে পাবেন।’

শিগগিরই সিরিজটি মুক্তি পাবে বলে জানান এ নির্মাতা। জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের জন্য নির্মিত হয়েছে আট পর্বের সিরিজটি। মেহজাবীন ছাড়া আর কে কে অভিনয় করছেন তা জানা যায়নি।

মেহজাবীন এখন আছেন যুক্তরাষ্ট্রে। ঘুরে বেড়াচ্ছেন দর্শনীয় স্থান, আর মুহূর্তগুলো ক্যামেরায় ধারণ করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন ভক্তদের সঙ্গে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × 2 =