আরও এক নতুন গল্প নিয়ে আসছেন মোহনা

জি বাংলার রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মাধ্যমে পরিচিতি পান মোহনা মাইতি। ক্যারিয়ারের শুরুতেই পান বড় সুযোগ। একই চ্যানেলের ‘গৌরী এলো’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করেন। প্রায় দুই বছর ধরে চলেছে সিরিয়ালটি। অল্পদিনেই মোহনা মাইতি পরিচিতি পান দর্শকদের কাছে। গত বছরের নভেম্বরে শেষ হয় গৌরী এলোর প্রচার। প্রায় ছয় মাস পর নতুন গল্প নিয়ে হাজির মোহনা। ‘কে প্রথম কাছে এসেছি’ নামের সিরিয়ালটি দেখা যাবে জি বাংলায়। এতে মোহনার নায়ক হিসেবে থাকবেন সায়ন বসু।

কে প্রথম কাছে এসেছি সিরিয়ালে মোহনার চরিত্রের নাম মধুবনী। একটি প্রতিষ্ঠানে চাকরি করে। বছর পাঁচেকের শিশুকন্যা মিহিকে নিয়েই তার জীবন। একজন একা মা কীভাবে সমাজের সব প্রতিকূলতা এড়িয়ে মেয়েকে বড় করছে, সেই কাহিনি উঠে আসবে এ সিরিয়ালে। কে প্রথম কাছে এসেছির প্রোমোতে মোহনার স্নিগ্ধ লুক সবার নজর কেড়েছে। প্রোমোর শুরুতে দেখা যায়, অফিস শেষে মেয়েকে কোথাও খুঁজে পাচ্ছে না মধুবনী। তাকে পাওয়া যায় বসের রুমে। টেবিলে পা ঝুলিয়ে বসে ছোট্ট মিহি দুষ্টুমি করছে বসের সঙ্গে।

মেয়েকে নিয়ে অফিস থেকে বের হয় মধুবনী। বাইরে বৃষ্টি। বস তাদেরকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দেয়। বাড়ি পৌঁছাতে পৌঁছাতে গাড়ির পেছনের সিটে ঘুমিয়ে গেছে মিহি। হঠাৎ চোখ খুলে বাচ্চাটি বলে ওঠে, ‘আচ্ছা মা, স্যার আঙ্কেল যদি আমার পাপা হয় তাহলে আমাদের সঙ্গে থাকতে পারবে?’ মেয়ের এমন প্রশ্নে চমকে উঠে মধুবনী। দমকা হওয়ায় খুলে যায় তার বাড়ির দরজা।

এমন গল্পের সিরিয়াল কে প্রথম কাছে এসেছি জি বাংলায় দেখা যাবে ২৭ মে থেকে, বাংলাদেশ সময় প্রতিদিন সন্ধ্যা ৭টায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 + eight =