ইমরান আসছেন নতুন তিন গান নিয়ে

নতুন তিনটি গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। এরই মধ্যে গান তিনটির সংগীত আয়োজন ও ভয়েস রেকর্ডিং শেষ হয়েছে। মিউজিক ভিডিওর শুটিংয়ের পরিকল্পনাও গুছিয়ে এনেছেন তিনি। গান তিনটি হলো ‘মন বুঝলি না’, ‘শুধু তোমাকে ছাড়া’ ও ‘কথা একটাই’।

মন বুঝলি না গানটির কম্পোজিশন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। কথা লিখেছেন আবদার রহমান। ফুয়াদের সঙ্গে যৌথভাবে গানটি প্রযোজনা করছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি প্রযোজক সঞ্জয়। তিনি ভারতীয় অনেক  গানেরও প্রযোজক।

শুধু তোমাকে ছাড়া শিরোনামের গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গানটিতে ইমরানের সঙ্গে কণ্ঠ মেলাবেন আরও এক নারী শিল্পী। তবে কে গাইবেন, সেটি এখনো চূড়ান্ত হয়নি। গানের ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হবেন নাজনীন নিহা।

কথা একটাই গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গানটিতে ইমরানের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন পড়শী।

তিনটি গানের মিউজিক ভিডিওর শুটিং হবে থাইল্যান্ডে। অক্টোবরের মাঝামাঝি সময়ে পুরো টিম নিয়ে থাইল্যান্ডে যাওয়ার পরিকল্পনা করেছেন ইমরান।

এ প্রসঙ্গে ইমরান বলেন, ‘সামনে তিনটি উপলক্ষ আছে। ইংরেজি নববর্ষ, ভালোবাসা দিবস এবং ঈদ। উপলক্ষ তিনটিকে টার্গেট করেই বড় আয়োজনে তৈরি করা হচ্ছে গানগুলো। নতুন বছর উপলক্ষে ফুয়াদ ভাইয়ের গানটি রিলিজ করার পরিকল্পনা করছি। এবার ভালোবাসা দিবস ও ঈদ একই সময় হবে, তাই ডুয়েট গান দুটি তখন মুক্তি দেব।’

ইমরান আরও বলেন, ইতিমধ্যে সব গানের রেকর্ডিং শেষ হয়েছে। কেবল একটি গানের নারীকণ্ঠ বাকি আছে। মিউজিক ভিডিও শুটিংয়ের আগে সেই কাজ করতে চান তিনি। গান তিনটি কোথায় রিলিজ করা হবে—জানতে চাইলে ইমরান জানান, পড়শীর সঙ্গে গাওয়া গানটি রিলিজ করা হবে পড়শীর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। বাকি দুটি গান রিলিজ দেওয়া হবে তাঁর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one + 19 =