ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ পেলেন গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২

ব্যাংকক, থাইল্যান্ডঃ ২৪ জুন, ২০২২ – ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ বলেছেন, বাংলাদেশের তরুণদের সৃজনশীল-সংস্কৃতিমনা ও উদ্যোক্তা করার প্রচেষ্ঠা অব্যাহত রাখা হবে। তরুণ তৃণমূল উদ্যোক্তাদের জন্য আমরা যে প্লাটফর্ম তৈরি করেছি তার বিস্তৃতি আরও বাড়ানো হবে।

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ আজ ব্যাংককে গ্লোবাল ইয়ুথ পারলামেন্ট (Global Youth Parliament) কর্তৃক আয়োজিত গ্লোবাল ইয়ুথ লিডারশিপ সামিট ২০২২ (Global Youth Leadership Summit 2022) এ  “গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২” (Global Youth Leadership Award 2022)   গ্রহণকালে এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলা সংস্কৃতির বিকাশ, উদ্যোক্তা শ্রেণি তৈরি ও তরুণদের সঙ্গঠিত করতে আমরা কাজ করছি। আর্তমানবতার সেবা ও হতদরিদ্র মানুষদের স্বাবলম্বী করার জন্য আমাদের স্বপ্নকুটির শীর্ষক প্রকল্প রয়েছে। বাংলা সংস্কৃতি বহিবিশ্বে  ছড়িয়ে দেয়ার জন্য ২৭টি দেশে আমাদের শাখা রয়েছে। সাংস্কৃতিক গবেষণার উদ্যোগকে আমি সামনে থেকে উৎসাহিত করি এবং করবো।

তরুণ-তরুণীদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা, তাদের ক্ষমতায়ন, তারুণ্যকে সাথে নিয়ে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অসাধারণ অবদান রাখায় গ্লোবাল ইয়ুথ পারলামেন্ট (Global Youth Parliament) ,  ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের (Youth Bangla Cultural Foundation )প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদকে গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করেছেন।

গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের প্রেসিডেন্ট দিবাকর আরিয়াল ( Diwakar Arial) সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে থাইল্যান্ডের শিক্ষা উপমন্ত্রী ডঃ কালায়া সফনপানিচ (Dr. Kalaya Sophonpanich ), ইউনাইটেড পিস কিপার্স ফেডারেল কাউন্সিল (UNPKFC ) -এর প্রেসিডেন্ট ডঃ আফিনিতা চাইচানা (Dr. Aphinita Chaichana) ও ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের সভাপতি মুনা চৌধুরী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × two =