এআই প্রযুক্তিতে বৃদ্ধ শাহরুখ-রণবীরদের লুক

সম্প্রতি এক শিল্পী আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে ভারতের বিখ্যাত তারকা, বলা ভালো বলিউড তারকাদের বৃদ্ধ বয়সের ছবি প্রকাশ্যে এনেছেন। বাদ দেননি দক্ষিণী তারকাদেরও।

শিল্পী এসকে এমডি আবু সাহিদ এমন ১০ অভিনেতার বৃদ্ধ বয়সের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ১০ পুরস্কার জয়ী অভিনেতা হলেন শাহরুখ খান, স‍ালমন খান, আমির খান, প্রভাস, শাহিদ কাপুর, আল্লু অর্জুন, অক্ষয় কুমার, রণবীর কাপুর, হৃতিক রোশন এবং মহেশ বাবু।

প্রতিটি ছবিতে অভিনেতাদের সাদা দাড়ি, পাকা চুল, ফোলা চোখ এবং ডার্ক সার্কেল দেখা গিয়েছে। তাদের সবার চামড়া পর্যন্ত কুঁচকে গেছে। এমনকি প্রভাস ও সালমনের চোখে এই শিল্পী চশমা পর্যন্ত পরিয়ে দিয়েছে।

আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে বানানো এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছে। এই শিল্পী তার শেয়ার করা পোস্টের ক্যাপশনে লেখেন ‘সমস্ত অভিনেতাদের বৃদ্ধ বয়সের ছবি আমার কল্পনায়।’ মাত্র কদিনেই তার এই পোস্টে ৪৬ হাজারের বেশি লাইক পড়েছে।

এক ব্যক্তি লেখেন, ‘কেবল স‍ালমন, প্রভাস আর অক্ষয় কুমারকে চেনা যাচ্ছে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘অক্ষয়কে বৃদ্ধাবস্থায় আরও ভালো দেখাচ্ছে।’ কারও মতে সঞ্জয় দত্তের মতো দেখতে লাগছে রণবীর কাপুরকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − eight =