এক ধাক্কায় ২০ বছর বয়স কমল অনিল কাপুরের

এক পোস্ট নিয়ে হাজির সোশ্যাল মিডিয়ায়। এক ধাক্কায় কুড়ি বছর বয়স কমাচ্ছেন তিনি। বর্তমানে দুই বড় বড় ছবির সঙ্গে যুক্ত অনিল কাপুর, রণবীর কাপুরের সঙ্গে অ্যানিম্যাল ছবিতে দেখা যাবে তাঁকে। সেখানে ৬৫ বছরের একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

অনিল কাপুর বয়স যেন তাঁর কাছে একটা সংখ্যা মাত্র। তাঁর সমসাময়িক অভিনেতাদের চুলে পাক ধরেছে, ভেঙেছে শরীর, কিন্তু অনিল কাপুর যেন বর্তমান তরুণ প্রজন্মের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে প্রস্তুত। না, কেবল এনার্জি কিংবা উৎসাহ নয়, তাঁর শরীরী গঠন থেকে শুরু করে লুক, সবটাই চল্লিশ থেকে পঞ্চাশে দোরগোড়ায় যেন আটকে। অনিল কাপুর এভাবেই গত কুড়ি বছর নিজেকে ধরে রেখেছেন। অনেক ভক্তের মনেই প্রশ্ন এটা কীভাবে সম্ভব? এর উত্তর মাঝেমধ্যেই অনিল কাপুর নিজেই দিয়ে থাকেন। এবার তেমনই এক পোস্ট নিয়ে হাজির সোশ্যাল মিডিয়ায়। এক ধাক্কায় কুড়ি বছর বয়স কমাচ্ছেন তিনি। বর্তমানে দুই বড় বড় ছবির সঙ্গে যুক্ত অনিল কাপুর, রণবীর কাপুরের সঙ্গে অ্যানিম্যাল ছবিতে দেখা যাবে তাঁকে। সেখানে ৬৫ বছরের একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

আবার হৃত্বিক রোশনের ফাইটার ছবিতেও আছেন অনিল। এক আর্মি অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সেখানে আবার তাঁর বয়স ৪৫। অনিল কাপুরের কথায় উর্দিকে সম্মান জানাতেই তাঁর এই ট্রান্সফর্ম। শরীরচর্চা থেকে শুরু করে, আইস বাথ, কতটা চ্যালেঞ্জিং ছিল তাঁর কাছে এই সফর, তা তাঁর পোস্ট থেকেই স্পষ্ট হয়ে যায়। গতবছর এমনই এক কঠিন চ্যালেঞ্জ নিয়েছিলেন অনিল কাপুর। বর্তমানে দুই ছবিরই শুটিং পর্ব শেষ। তাঁর কথায় এখন দেখার দর্শকেরা কীভাবে গ্রহণ করেন তাঁর এই দুই লুক। দুটি চরিত্রই ভীষণ গুরুত্বপূর্ণ, একদিকে রণবীর কাপুরের বাবা, অন্যদিকে হৃত্বিক রোশনের সঙ্গে আর্মি চরিত্র দেখা যাবে তাঁকে। তিনি দুই চরিত্রের সঙ্গী সুবিচার করে চেষ্টা করেছেন বলেই দাবি করলেন দাড়ি পোস্টে। অনিল কাপুরের যে চেহারা এই পোস্টে ধরা পড়ল, তা যেন অবিশ্বাস্যকর। এই বয়সে কীভাবে তিনি নিজেকে এতটা মজবুত করে ধরে রাখতে পেরেছেন, তা যেন সত্যি রহস্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 4 =