এবার টাক হলেন সালমান খান

কিছুদিন আগে জওয়ান সিনেমায় ন্যাড়ামাথায় হাজির হয়েছিল কিং খান শাহরুখ খান। ন্যাড়ামাথায় হাজির হওয়ায় চমকে গিয়েছিলেন তার ভক্তরা। এবার তাকে অনুসরণ করলেন আরেক তারকা। তিনি আর কেউ নন, ‘ভাইজান’খ্যাত সালমান খান। কিছুদিন আগেও বিগ বস ওটিটি ২-এর গ্র্যান্ড ফিনালেতেও একমাথা চুল নিয়ে দেখা মিলেছিল ভাইজানের। দুই দিন আগে এপি ধিলানের ডকু-সিরিজের স্ক্রিনিংয়েও বলিউডের টাইগার হাজির হয়েছিলেন। কয়েক ঘণ্টা যেতে না যেতেই লুক বদলে ফেললেন তিনি। রোববার রাতে মুম্বাইয়ে ‘অল ব্ল্যাক লুকে’ দেখা মিলল তার। নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ের মধ্যেই এখন সালমানের যাতায়াত। খুনের হুমকির পর থেকে ভাইজানের ছবি তুলতে বেগ পেতে হচ্ছে পাপারাৎজিদের। তবে তার প্রায় ন্যাড়ামাথার লুকের ছবি তুলতে ভুল করেননি পাপারাৎজিরা।

অনেক নিরাপত্তাকর্মীরা মাঝেই কালো শার্ট আর ট্র্যাক প্যান্টে লেন্সবন্দি হলেন ভাইজান। ন্যাড়ামাথায় চুলের হালকা রেখা স্পষ্ট দেখা গেল। গাড়ি থেকে বেরিয়ে বন্দুকধারী সিকিউরিটিদের মাঝ বরাবর গটগটিয়ে হেঁটে গেলেন তিনি। প্রসঙ্গত, সালমানকে শেষ ন্যাড়ামাথায় দেখা গিয়েছিল ২০০৩ সালে মুক্তি পাওয়া ছবি ‘তেরে নাম’-এ। নির্ঝরার প্রেমে পাগল রাধের জীবন কীভাবে শেষ হয়ে যায় তিল তিল করে তাই উঠে এসেছিল সতীশ কৌশিক পরিচালিত এই ছবিতে। মানসিক হাসপাতালে রাধের চুল কামিয়ে দেয়া হয়েছিল। তবে কি তেরে নামের সিক্যুয়েল হচ্ছে? এটা নিয়েই এখন আলোচনা তুঙ্গে।

ভারতীয় গণমাধ্যম বলছে, এমন ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় লাইক, কমেন্টের বন্যা। ভাইজান কি তবে ‘তেরে নাম ২’-এর প্রস্তুতি শুরু করে দিলেন?

সালমান অবশ্য এসব নিয়ে কিছুই বলছেন না। ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, বিশেষ এই লুকের কোনো কারণ নেই। এই মুহূর্তে তার কোনো শুটিং নেই। তাই এমন লুকে বিশ্রাম নিচ্ছেন বলা যায়। আগামীতে সালমানকে দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। যশরাজ ফিল্মসের এই ছবিতে ফের একবার ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। আসছে ১০ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

6 + five =