এবার হিন্দি ছবিতে ‘মানিকে মাগে হিথে’

গত বছর ‘মানিকে মাগে হিথে’ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন শ্রীলঙ্কার কন্যা ইওহানি ডি’সিলভা। রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিলেন ইওহানি। আর এবার ইওহানি পা দিতে চলেছেন বলিউড ছবির গানে। শুধু তাই নয়, তার গাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি হিন্দিতে গাইতে চলেছেন তিনি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার  নতুন ছবি ‘থ্যাংক গডে’র ট্রেলার। ইতিমধ্যেই ট্রেলার পছন্দ করেছে সিনেপ্রেমী মানুষরা। আর এবার খবর হল, এই ছবিতেই ইওহানি ডি’সিলভা গাইবেন ‘মানিকে মাগে হিথে’ হিন্দি ভার্সান।

সংবাদমাধ্যমকে ইওহানি জানিয়েছেন, “হিন্দি ভাষাটা শেখাই আমার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। হিন্দি গান আমি অনেক শুনেছি। ছোটবেলা থেকেই হিন্দি সিনেমার গান শুনি। কিন্তু কোনও সিনেমার জন্য গান গাওয়া সম্পূর্ণ আলাদা বিষয়। সেখানে আমাকে একজন অভিনেত্রীর গলায় গাইতে হবে। উচ্চারণ, গলার ভঙ্গি, টান— সব ঠিকঠাক রাখতে হবে। এর আগে এসব কখনও করিনি। তাই এটা আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।”

প্রসঙ্গত, আইনি বিপাকে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি ‘থ্যাঙ্ক গড’ । ছবির বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। শোনা গিয়েছে, উত্তরপ্রদেশের জওনপুর আদালতে এই অভিযোগ দায়ের করেছেন হিমাংশু শ্রীবাস্তব নামের একজন আইনজীবী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ten + two =