এভারটনের সাথে এক বছরের চুক্তি নবায়ন করলেন কোলম্যান

এভারটনের সাথে চুক্তির মেয়াদ আরো এক বছর বৃদ্ধি  করেছেন অধিনায়ক সিমাস কোলম্যান। নতুন চুক্তি অনুযায়ী ২০২৪ সালের জুন পর্যন্ত এভারটনেই থাকছেন কোলম্যান।

আয়ারল্যান্ডের ৩৪ বছর বয়সী এই রাইট-ব্যাক ২০১৯ সালে এভারটনের অধিনায়ক মনোনীত হন। বর্তমান খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশী দীর্ঘ সাত বছর তিনি টফিসদের হয়ে খেলেছেন। ২০০৯ সালে সিলগো রোভার্স থেকে এভারটনে যোগ দেবার পর এ পর্যন্ত খেলেছেন ৪০৯টি ম্যাচ। মে মাসে হাঁটুর ইনজুরিতে পড়ার পর গুডিসন পার্কে তিনি ১৫তম মৌসুম শুরুর অপেক্ষায় রয়েছেন।

নতুন চুক্তি প্রসঙ্গে কোলম্যান বলেছেন, ‘সবাই জানে এভারটন আমার কাছে কি, কেন আমি নতুন চুক্তিতে স্বাক্ষর করেছি এবং এই অসাধারণ ক্লাবটির হয়ে খেলা চালিয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছি। প্রায় ১৪ বছরেরও বেশী সময় আগে এখানে যোগ দেবার পর থেকেই আমি ও আমার পরিবার সমর্থক ও সংশ্লিষ্ট সকলের কাছ থেকে যে পরিমান সহযোগিতা পেয়েছি তা সত্যিই অসাধারন। এই ক্লাবটির প্রতিনিধিত্ব করতে পারাটা আমার জন্য সত্যিই সৌভাগ্যের। একইসাথে সাম্প্রতিক সময়ে অধিনায়কের আর্মব্যান্ড পড়াটা ছিল বাড়তি পাওয়া।’

গত মৌসুমে অল্পের জন্য রেলিগেশন থেকে রক্ষা পেয়েছেন এভারটন। ড্রপ জোন থেকে মাত্র দুই পয়েন্ট উপরে থেকে তারা মৌসুম শেষ করে।

বাসস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 + 3 =