‘এমি’ অ্যাওয়ার্ড জিতলেন অভিনেত্রী লি ইয়ু মি

লি ইয়ু মি ‘স্কুইড গেম’ সিরিজে জিয়ং-এর ভূমিকায় অভিনয় করেছেন এবং শো’টির ‘গ্গানবু’ পর্বে তার চমৎকার অভিনয়ের জন্য পুরস্কার জিতে নিয়েছেন। গত ৪ সেপ্টেম্বর, ৭৪তম প্রাইমটাইম ক্রিয়েটিভ আর্টস এমি অ্যাওয়ার্ডে এই সম্মাননা জেতেন তিনি। লি ইউ মির সঙ্গে আরো মনোনীত ছিলেন হোপ ডেভিস, সানা লাথান এবং হ্যারিয়েট ওয়াল্টার। অবশেষে তাদের পেছনে ফেলে পুরস্কার ছিনিয়ে নেন এই অভিনেত্রী।

জুং হো ইওনের চরিত্রে অভিনয় করা ক্যাং সায়েবইওকের সঙ্গে তার রসায়ন এবং আবেগপূর্ণ অভিনয় ছিল দূর্দান্ত। পুরষ্কার প্রদানের ২য় রাতে নিজের বক্তৃতার সময় লি ইয়ু মি তার আনন্দ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। ট্রফিটি দৃশ্যমান স্থানে রাখার প্রতিশ্রুতিও দেন তিনি। সেই সঙ্গে তার এজেন্সিকেও ধন্যবাদ জানান এবং তার ঘনিষ্ঠদের কাছে পুরস্কার জয়ে বড়াই করার পরিকল্পনাও করেন।

‘স্কুইড গেম’ এ পর্যন্ত তিনটি পুরস্কার জিতেছে। একক পর্বে ‘অসামান্য বিশেষ ভিজ্যুয়াল ইফেক্টস’ এর জন্য একটি, ‘অসাধারণ স্টান্ট পারফরম্যান্স’ এর জন্য একটি এবং ‘অসামান্য প্রোডাকশন ডিজাইন (এক ঘণ্টা বা তার বেশি)’ এর জন্য একটি। মুক্তির পরপরই বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল কোরিয়ান এই সিরিজটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 2 =