এ সপ্তাহের ওটিটি

প্রতি সপ্তাহেই নতুন সিনেমা বা ওয়েব সিরিজের জন্য দর্শকের নজর থাকে ওটিটি প্ল্যাটফর্মে। সপ্তাহজুড়ে বিভিন্ন প্ল্যাটফর্মে মুক্তি পাবে নানা দেশের, নানা ভাষার কনটেন্ট। বাছাই করা এমন কিছু কনটেন্টের খবর থাকছে এই প্রতিবেদনে।

অসময় (বাংলা সিনেমা)

অভিনয়: তারিক আনাম খান, তাসনিয়া ফারিণ, মনিরা মিঠু, ইরেশ যাকের, রুনা খান, শরাফ আহমেদ জীবন, জিয়াউল হক পলাশ প্রমুখ।

দেখা যাবে: বঙ্গ বিডি

গল্পসংক্ষেপ: সমাজে এমন কিছু মানুষ আছে যারা সুন্দর পোশাক পরে চলাফেরা করে। এমন একটা ভাব ধরে যেন অনেক আধুনিক। অথচ তাদের ভেতরটা পোশাকের মতো সুন্দর নয়, বরং নোংরা মানসিকতায় পরিপূর্ণ। মুখোশধারী এমন কিছু মানুষের গল্পই ফুটে উঠেছে সিনেমায়।

কলঙ্ক (বাংলা সিরিজ)

অভিনয়: রাইমা সেন, ঋত্বিক চক্রবর্তী

দেখা যাবে: হইচই

গল্পসংক্ষেপ: কলেজের বন্ধু চৈতি ও রঙ্গন বিয়ে করে সংসার পাতে। সুখী বিবাহিত জীবনের জন্য তারা চুক্তি করে, একে অপরের কাছে সর্বদা স্বচ্ছ থাকবে এবং সত্য কথা বলবে। অন্য কারোর প্রেমে পড়লেও তারা একে অপরের সঙ্গে মিথ্যা বলবে না। এখন তারা দুই সন্তানের মা-বাবা। বিবাহিত জীবনের ২০তম বছরে দাঁড়িয়ে চৈতির কাছে সেই সত্য বলাটাই অসহ্য হয়ে উঠতে শুরু করে যখন রঙ্গন চৈতিকে বলে যে সে অন্য কারোর প্রেমে পড়েছে।

কুবরা (তুর্কিশ সিরিজ)

অভিনয়: চাতায় উলুসয়, অ্যাশলিহান মালবোরা

দেখা যাবে: নেটফ্লিক্স

গল্পসংক্ষেপ: আফসিন কুম রচিত উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিরিজের গল্প। সিনেমার গল্প কুবরা গোরকানকে নিয়ে। হঠাৎ করেই অনলাইন থেকে কুবরা নামের এক ব্যক্তির কাছ থেকে রহস্যময় বার্তা পেতে শুরু করে কুবরা গোরকান। কে পাঠাচ্ছে এমন বার্তা? কেনইবা পাঠাচ্ছে? রহস্যের সাগরে হাবুডুবু খায় সে।

ইন্ডিয়ান পুলিশ ফোর্স (হিন্দি সিরিজ)

অভিনয়: সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেঠি, বিবেক ওবেরয়

দেখা যাবে: প্রাইম ভিডিও

গল্পসংক্ষেপ: দিল্লি শহরে সিরিজ বোমা ব্লাস্ট হয়। এমন সময় দিল্লি পুলিশ ফোর্সের অন্যতম অফিসার চরিত্রে এন্ট্রি নেয় সিদ্ধার্থ মালহোত্রা, বলে, ‘দিল্লি পুলিশ খেলে না, খেল খতম করে।’ তার সঙ্গে চৌকস অফিসারের চরিত্রে হাজির হয় শিল্পী শেঠি ও বিবেক ওবেরয়। এই বম্ব ব্লাস্টের নেপথ্যের মানুষগুলোকে খুঁজে বের করে শহরকে নিরাপদ করতে জীবন বাজি রেখে কাজে নেমে পড়ে তারা। সিরিজে রয়েছে ভরপুর অ্যাকশন, টানটান উত্তেজনা আর চোখ ধাঁধানো গাড়ি চেজিংয়ের দৃশ্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × one =