ওয়েব দুনিয়াতেও মিম সফল

এবারের ঈদে বিদ্যা সিনহা মিমের ওয়েব দুনিয়ায় যাত্রা শুরু হয় সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজ দিয়ে। এতে নীরা চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন মিম।

যদিও ঈদে মিম অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমাটি মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু শেষমেষ তা মুক্তি থেকে পিছিয়ে যায়। ওয়েব দুনিয়াতেও মিম সফলভাবেই তার যাত্রা শুরু করলেন। নীরা চরিত্রের লুক, মিমের অভিনয় বলা যায় হৈচৈতে এটি প্রকাশের পর থেকেই বেশ প্রশংসিত হয়ে আসছে।

বিদ্যা সিনহা মিম বলেন, ‘আমি সত্যিই ভীষণ কৃতজ্ঞ দর্শকের কাছে। বিশেষত যারা নিয়মিত হৈচৈ’তে বিভিন্ন ধরনের কন্টেন্ট উপভোগ করে থাকেন, তাদের প্রতি। অবশ্যই মিশন হান্টডাউনের সাথে সম্পৃক্ত সকলের প্রতিও আমার আন্তরিক কৃতজ্ঞতা। ওয়েব সিরিজটি প্রকাশের পর থেকেই নানান মাধ্যমে আমি এতে নীরা চরিত্রে অভিনয়ের জন্য সাড়া পেয়েছি। এখনো পাচ্ছি। অন্তর্জাল-শেষ মুহূর্তে মুক্তি পায়নি, এ জন্য একটু মন খারাপ ছিলো। কিন্তু ‘মিশন হান্টডাউন’ সেই মন খারাপটা পুষিয়ে দিয়ে ওয়েব দুনিয়া থেকেও আমি যে সাড়া পেয়েছি তাতে সত্যিই মুগ্ধ আমি। অবশ্যই ভালো গল্প পেলে আগামীতেও আমি আরো ওয়েব সিরিজে কাজ করবো। কারণ এটা সত্যি এখন ওয়েব’র একটা আলাদা জগত তৈরি হয়েছে। সেই জগতের সাথে আমার নিজেকেও সম্পৃক্ত থাকতে হবে।’

এদিকে কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় জিৎ’র বিপরীতে ‘মানুষ’ সিনেমাটি। এর আগে জিৎ’র বিপরীতে মিম ‘সুলতান’ সিনেমাতে অভিনয় করেছিলেন।

সিনেমায় অভিনয় দিয়ে দর্শককে মুগ্ধ করেছেন লাক্স সুপারস্টার, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। একটি জরিপে বর্ষসেরা অভিনেত্রীও হয়েছেন তিনি ‘পরাণ’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − 15 =