কাজী হায়াৎ পরিচালক সমিতির সভাপতি নির্বাচিত

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিএফডিসিতে দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পরিচালক সমিতির ২০২৩-২৪ মেয়াদের এই নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে সভাপতির পদ অর্জন করেন দেশের অন্যতম নির্মাতা-অভিনেতা কাজী হায়াৎ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুশফিকুর রহমান গুলজার মাত্র ৪ ভোটে পরাজয় বরণ করেন।

এদিন শাহীন সুমনকে মহাসচিব হিসেবে বেছে নিয়েছেন নির্মাতা ভোটাররা। তার কাছে ৪০ ভোটে হেরে যান জাকির হোসেন রাজু। সন্ধ্যা থেকে ভোট গণনার পর রাত ১২টা ২০ মিনিটে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আবদুল লতিফ বাচ্চু। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন সামসুল আলম ও বি.এইচ নিশান। পরিচালক সমিতির এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩৬৮ জন। তাদের মধ্যে ভোট দিয়েছেন ৩০২ জন পরিচালক।

আরও যারা নির্বাচিত হলেন

ছটকু আহমেদ (সহসভাপতি), কবিরুল ইসলাম রানা (উপমহাসচিব), সেলিম আজম (কোষাধ্যক্ষ), শাহীন কবির টুটুল (সাংগঠনিক সচিব), নূর মোহাম্মদ মনি (তথ্য প্রযুক্তি সচিব), আব্দুর রহিম বাবু (সাংস্কৃতিক ও ক্রিয়া সচিব) ও ওয়াজেদ আলী বাবলু (প্রচার, প্রকাশনা ও দপ্তর সচিব)। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক, মারিয়া আফরিন তুষার, হাবিবুর রহমান হাবিব, এসডি রুবেল, বজলুর রাশেদ, পল্লী মালেক, ইফতেখার জাহান, শাহাদাৎ হোসেন লিটন ও সোহানুর রহমান সোহান।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × one =