কারণ ছাড়াই ৫ ছবি থেকে বাদ পড়েন ঐশ্বরিয়া

বেশ কিছুদিন ধরেই বলিউড তারকারা সরব হয়েছেন চলমান নোংরা রাজনীতি নিয়ে। সম্প্রতি মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন বলিউডে কোণঠাসা হয়ে হলিউডে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এরপর থেকেই শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। এই বিতর্কের মাঝেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ঐশ্বরিয়া রাই বচ্চনের পুরোনো একটি সাক্ষাৎকার। একটি রিয়েলিটি শো-তে গিয়ে তিনি জানিয়েছিলেন এই রাজনীতির শিকার হয়ে কীভাবে তার হাত থেকে চলে গিয়েছিল একাধিক ছবির কাজ।

ভিডিওতে দেখা যায় শো-তে উপস্থাপক সিমি শাহরুখ খান ও ঐশ্বরিয়াকে উদ্দেশ করে জিজ্ঞেস করেন, ‘তোমাদের একসঙ্গে পাঁচটি ছবিতে কাজ করার কথা ছিল, তাই না? আর তাতে ঐশ্বরিয়া জবাব দেন, ‘আমার সঙ্গে কয়েকটি সিনেমা হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ করে কোনো কারণ ছাড়াই সেগুলো হচ্ছে না। কেন, সেই উত্তর আমার কাছে কখনোই ছিল না।’

এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয় ছবি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত তার ছিল কি না? তাতে অভিনেত্রী বলেন, ‘না এটা আমার সিদ্ধান্ত ছিল না।’

সেই ঘটনার বর্ণনা দিয়ে ঐশ্বরিয়া জানান, এই ঘটনা শুধু যে তাকে বিস্মিত বা বিভ্রান্ত করেছিল তা নয়, বড় আঘাতও পেয়েছিলেন তিনি। তিনি জানান, এই ধরনের ঘটনা তাকে আরও সচেতন করে দেয়। বুঝিয়ে দেয় এখানে লোকেরা অন্য মানুষ বা প্রজেক্টের ওপর প্রভাব ফেলতে পারে। এটা স্পষ্ট হয়ে উঠল যে, আমার সঙ্গেও এরকম কিছু হতে পারে। সেটা আপনার বক্স অফিস সাফল্য বা ইন্ডাস্ট্রিতে যতই নিরাপদ অবস্থান হোক না কেন!

ঐশ্বরিয়া ১৯৯৭ সালে মণি রত্নমের তামিল ছবি ‘ইরুভার’-এর মাধ্যমে অভিনয়জীবনে পা রাখেন। পরে হিন্দিতে ববি দেওলের বিপরীতে ‘অর পেয়ার হো গয়া’ ছবিতে তাকে দেখা যায়। যেটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। শেষ তাকে দেখা গেছে মণি রত্নমের ‘পন্নিয়িন সেলভান-১’-এ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − seven =