কৌশিক গাঙ্গুলি-সৌরভের সঙ্গে বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ্যে

কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের গল্পে সিনেমাটিতে তাঁর সঙ্গে আরও অভিনয় করছেন পশ্চিমবঙ্গের পরিচালক-অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও অভিনেতা সৌরভ দাস। থ্রিলারধর্মী সিনেমাটির চিত্রনাট্য খায়রুল বাসার নির্ঝরের। ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির কলকাতা পর্বের শুটিং। কলকাতার পর্ব শেষে এখন শুটিং চলছে পশ্চিমবঙ্গ রাজ্যের ডুয়ার্সে। এর মাঝেই প্রকাশ্যে এল ছবির তিন অভিনেতার ফার্স্টলুক।

বুবলীর পোশাকে আধুনিকতার ছাপ। পরেছেন কালো ভেলভেটের ওভারকোট। সৌরভকে একগাল দাড়িতে পাওয়া গেল। তবে কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা তাঁর লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট ও পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া। ‍‌‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার তিন চরিত্র অঞ্জন, ডিকে ও শ্বেতা—এই তিন মুখ্য চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক গাঙ্গুলি, সৌরভ দাস ও অভিনেত্রী শবনম বুবলী।

এর গল্পটা এমন—মঞ্চ থেকে দীর্ঘদিন দূরে রয়েছে জনপ্রিয় অভিনেতা অঞ্জন। সমাজের স্রোতে বয়ে চলেছে এক ভবঘুরে ডিকের জীবন। অন্যদিকে রয়েছে চলচ্চিত্র নির্মাতা শ্বেতা। ভাগ্যের লিখনে একসময় সমাজের তিন ভিন্ন প্রান্ত থেকে উঠে আসা তিন চরিত্রের দেখা হয়। পাহাড়ি জনপদে তিন চরিত্রের জীবন কোন পথে বাঁক নেবে? উত্তর পাওয়া যাবে ‘ফ্ল্যাশব্যাক’-এ।

উল্লেখ্য, চলতি মাসের শেষ দিকেই শেষ হবে সিনেমাটির শুটিং। এরপর সিনেমাটি মুক্তি পাবে ভারতের বড় পর্দায়। এর যৌথ প্রযোজনায় আছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 8 =