নুসরাত ফারিয়ার খোলামেলা ছবি আলোচনায়

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ‘বোল্ড’ ছবি প্রকাশ করেছেন নুসরাত ফারিয়া। যেখানে কালো অর্ন্তবাসে খোলামেলা রূপেই দেখা মিলেছে তার। ছবিগুলোর ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘চলো এমন কিছু করি, যেগুলো আমাদের করা উচিত নয়।’

ফারিয়ার এই ছবিগুলো প্রকাশের পরেই ভক্তদের নানা রকমের মিশ্র প্রতিক্রিয়ার দেখা মিলেছে। অভিনেত্রী তানজিন তিশার কাছে ফারিয়ার এই ক্যাপশন দেখে বেশ হাসি পেয়েছে। কয়েকটি হাসির ইমোজি দিয়ে ‘ক্যাপশন’ লিখে মন্তব্য ঘরে সেটাই জানানোর চেষ্টা করেছেন। অভিনেত্রী আশনা হাবিব ভাবনা লিখেছেন, কেনো আমার বন্ধু এত হট!

কেউ কেউ আবার মন্তব্য করেছে, ‘ফারিয়া তাপমাত্রা বাড়িয়ে দিচ্ছে’। কেউ আবার নায়িকাকে বিকিনিতেও দেখতে চাইছে। তবে ফারিয়া তাদের কারো মন্তব্যরই জবাব দেননি। তিনি আপাতত নিজের অবসর সময় জমিয়ে উপভোগ করছেন।

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নুসরাত ফারিয়া। শুধু অভিনয়েই নয়, রূপেও দর্শকদের মনে ঝড় তুলতে পারেন যিনি। সবশেষ ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় আইটেম গানে কোমর দুলিয়ে হৈ চৈ ফেলে দেন এই নায়িকা। ‘কলিজা আর জান’ শিরোনামে ওই গানে বেশ খোলামেলা রূপেই দেখা মেলে ফারিয়ার। এরপর থেকেই নায়িকার সাহসী লুকের প্রশংসায় মেতেছে ভক্তরা।

এদিকে কিছুদিন আগে কলকাতায় মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়ার ‘আবারও বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। এ ছাড়াও কলকাতায় ‘রকস্টার’ নামের আরও একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সেখানে নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলেও জানিয়েছেন এই নায়িকা।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − one =