‘গোর’ অ্যামাজান প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে

অভিনেতা ও পরিচালক গাজী রাকায়েত এর পরিচালিত ‘গোর’ সিনেমাটি শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে আন্তর্জাতিক প্লাটফর্ম ‘অ্যামাজান প্রাইমে’। সম্প্রতি ঘোষিত ২০২০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ১১ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছে।এখন দেশের সিনেমা হলে চলছে। তার পাশাপাশি বিশ্বব্যাপী দেখছেন দর্শক আমেরিকার তিনটি ডিজিটাল প্লাটফর্মে মাধ্যমে ‘গোর’ সিনেমাটি।

গাজী রাকায়েত বলেন, আমাদের ‘গোর’ সিনেমাটা আন্তর্জাতিক প্লাটফর্ম ‘অ্যামাজান প্রাইমে’ মুক্তি পাবে কয়েকদিন মধ্যে আশা করছি। তারা আমার কাছ থেকে সবকিছু নিয়েছে। সব প্রাসেস ঠিক করেছে। আমাকে বলা হয়েছে। এখন তারা যেকোনো দিন মুক্তি দিবে। এছাড়াও বর্তমানে আমেরিকার তিনটি ডিজিটাল প্লাটফর্মে ছবিটা দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, বর্তমানে আমাদের সিনেমা বিশ্বব্যাপী ভালো গ্রহণযোগ্যতা পাচ্ছে। তার জন্য সরকারে আরও এগিয়ে আসতে হবে। নতুন পরিচালকদের আরও বেশি সাহায্য করতে হবে। সিনেমা নিয়ে আরও পড়াশোনো প্রতিষ্ঠান তৈরি করতে হবে।

পরিচালনার পাশাপাশি এটির কেন্দ্রীয় একটি চরিত্রে তিনি অভিনয়ও করেছেন গাজী রাকায়েত। এই সিনেমাতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, মামুনুর রশীদ, আশিউল ইসলাম, সুষমা সরকার, মৌসুমি হামিদ এ কে আজাদ সেতু, দীপান্বিতা, ওমর ফারুক প্রমুখ।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × four =