ছবি বিকৃতের অভিযোগ রণবীরের

বলিউড অভিনেতা রণবীর সিংয়ের বিবস্ত্র ফটোশুট করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন। তা গড়িয়েছে আদালত পর্যন্ত। এবার সামনে এলো নতুন তথ্য। রণবীর সিংয়ের দাবি—তার বিবস্ত্র ফটোশুটের ছবি বিকৃত করা হয়েছে। গত ২৯ আগস্ট সকাল ৭টার দিকে মুম্বাইয়ের চেম্বুর থানায় হাজির হন রণবীর। সেখানে তার বয়ান রেকর্ড করা হয়। সকাল সাড়ে ৯টার দিকে থানা থেকে বেরিয়ে যান এই অভিনেতা। এই বয়ান থেকে নতুন তথ্য জানা গেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তার কাছে রণবীর সিংয়ের অভিযোগ—বিবস্ত্র ফটোশুটের ছবিগুলোর মধ্যে একটি ছবি কেউ বিকৃত করেছে। তিনি বুঝতে পারেননি এই ফটোশুট তার জীবনে এত সমস্যা তৈরি করবে। আর এসব ছবি সোশ্যাল মিডিয়ায় তিনি আপলোড করেননি। সম্প্রতি পেপার ম্যাগাজিনের হয়ে ফটোশুটটি করেন রণবীর সিং। এতে তাকে বিবস্ত্র অবস্থায় দেখা গেছে। পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

নারীদের ভাবাবেগে আঘাত করার অভিযোগে এই নায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। গত জুলাই মাসের শেষের দিকে চেম্বুর থানায় এনজিও ও বেদিকার পক্ষ থেকে রণবীরের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এই অভিনেতার ফটোশুট অশ্লীল ও কুরুচিকর বলে দাবি করেন তারা। ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ মামলার বিষয়ে মুম্বাই পুলিশ রণবীরকে থানায় তলব করেছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 3 =