জেনিফার লোপেজের নতুন অ্যালবাম

জেনিফার লোপেজের নতুন অ্যালবাম ‘দিস ইজ মি…নাউ’ বাজারে আসছে। অ্যালবাম সম্পর্কে লোপেজ বলেছেন, ‘অ্যালবামটি তৈরি হয়ে গিয়েছে এবং সেরা সময়ে মুক্তির প্রস্তুতিই কেবল বাকি রেখেছি।’ লোপেজ জানিয়েছেন, নতুন অ্যালবামটি কবে মুক্তি পাবে সেটি এখনো ঠিক করেননি। তবে জানিয়েছেন, তিনি একটি ট্যুর করতে ইচ্ছুক বা লাস ভেগাসে তার বাড়ির পাশে আরেকটি বাড়ি নিতে আগ্রহী।

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী হিম্পানি তারকা-গায়িকা ও অভিনেত্রী এবং সময়ের সেরা ১০০ প্রভাবশালী নারীর অন্যতম জেনিফার লোপেজ গত বছরের জুলাই মাসে স্বামী বেন অ্যাফ্লেকের সঙ্গে আবার পর্দায় হাজির হয়েছেন। তারা দুজন পুরো বিশ্বকে আগুনে পুড়িয়ে সংসার করেছেন ২০০২ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত। ২০ বছর পর তারা আবার বিয়ে করেছেন ২০২২ সালে।

জেনিফারের নতুন ছবি ‘শটগান ওয়েডিং’য়ের শুভমুক্তিতে অ্যাফ্লেকের সঙ্গে রূপালি পর্দায় ফেরার বিষয়ে জেলোকে জিজ্ঞেস করা হয়েছিল। তিনি উত্তর দিয়েছেন, ‘হয়তো, হয়তো! অবশ্যই…আমরা কথা বলেছি। আমরা একসাথে কাজ করতে ভালোবাসি ।’

এর আগে তারা এক হয়েছেন সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘গিগলি’তে। তবে বক্স অফিসে সিনেমাটির ভরাডুবি হয়েছে। ৭ দশমিক ৭৬ বিলিয়নের ছবিটি মোটে ৭ দশমিক ২ মিলিয়ন ডলার আয় করতে পেরেছে। লোপেজের শেষ ছবি ‘শটগান ওয়েডিং’য়ে তার নায়ক হলেন মার্কিন অভিনেতা জশ ডিমেল। তিনি একজন মডেলও। এই ছবিতে দম্পতি হিসেবে অভিনয় করেছেন তারা ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two + 14 =