জয়ার চড়া মেকআপের সমালোচনা

চড়া মেকআপে চেহারা একেবারে পালটে গিয়েছে জয়া আহসানের। এক নজরে দেখলে চেনাই দায়। অভিনেত্রীর এই নতুন লুক পছন্দ হয়নি নেটদুনিয়ার একাংশের। রাণু মণ্ডলের সঙ্গে তুলনা টেনে করা হয়েছে তীব্র কটাক্ষ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। বিভিন্ন সময়ে নিজের মতামত জানান। নিজের জীবনের নানা মুহূর্তের ছবি পোস্ট করেন। এমনই কিছু ছবি সোমবার জয়া ইনস্টাগ্রামে শেয়ার করেন। তাতেই শুরু হয়ে যায় কটাক্ষ।

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য এই মেকআপ করেছেন জয়া আহসান। যা নেটিজেনদের একাংশের একদম পছন্দ হয়নি। অভিনেত্রীকে রাণু মণ্ডলের সঙ্গে তুলনা করে লেখা হয়েছে,  “যে মেকআপ আর্টিস্ট রাণু মণ্ডলের মেক-আপ করেছিল সেই আর্টিস্টই মনে হয় জয়া খালার মেক-আপ করেছে।” একজন আবার অভিনেত্রীকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করেছেন। সাধারণ লুকেই জয়াকে বেশি ভাল দেখতে লাগে, তাই সেভাবেই জয়াকে থাকার পরামর্শ দিয়েছেন অনেকে।

এমন মন্তব্য অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে আরও রয়েছে। তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি জয়া। নিজের কাজেই ব্যস্ত অভিনেত্রী। সুমন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পুতুল নাচের ইতিকথা’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘ফেরেস্তা’।  কিছুদিন আগে আবার ইউএনডিপির  শুভেচ্ছা দূত হয়েছেন অভিনেত্রী।

সংবাদ প্রতিদিন

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 2 =