‘টফি স্টার সার্চ’ চ্যাম্পিয়ন মহিমা দেব ত্রয়ী

ট্যালেন্ট হান্ট শো ‘টফি স্টার সার্চ’ বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে জমকালো গ্র্যান্ড ফিনালের মাধ্যমে। অনুষ্ঠানে সংগীত বিভাগে অংশ নেয়া প্রতিযোগী মহিমা দেব ত্রয়ীকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। তার হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় ক্রেস্ট এবং ২৫ লাখ টাকার চেক। এই বিভাগে প্রথম এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন ঈশান দে এবং সাদমান খান। পুরস্কার হিসেবে তারা পেয়েছেন ক্রেস্ট এবং যথাক্রমে ১৫ ও ১০ লাখ টাকার চেক।

এছাড়া চতুর্থ থেকে দশম স্থান অধিকারী প্রতিযোগীরা প্রত্যেকে পেয়েছেন ক্রেস্ট এবং ৩ লাখ টাকার একটি করে চেক। শীর্ষ দশ প্রতিযোগী পুরস্কার হিসেবে যে চেক পেয়েছেন তা নগদ অর্থ এবং টফি-এর সঙ্গে চুক্তি মূল্য হিসেবে গণ্য হবে। এছাড়া ২১ থেকে ৩০ তম এবং ১১ থেকে ২০তম স্থান অধিকার করা প্রতিযোগীরা পেয়েছেন ক্রেস্ট এবং যথাক্রমে ১ ও ২ লাখ টাকার চেক।

প্রতিযোগিতার প্রধান তিন বিচারক তারিক আনাম খান, দিলারা হানিফ পূর্ণিমা ও চঞ্চল চৌধুরী বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং তাদের হাতে ক্রেস্ট-চেক তুলে দেন। তারা প্রতিযোগীদের সঙ্গে মঞ্চে পারফর্মও করেন।

এই আয়োজনের জুরি সদস্য জিনাত সানু স্বাগতা, খৈয়াম সানু সন্ধি, নীরব, শাফায়েত মনসুর এবং আবু হায়াত মাহমুদও উপস্থিত ছিলেন গ্র্যান্ড ফিনালেতে। এছাড়া জনপ্রিয় ব্যান্ড ‘এভোয়েডরাফা’ এবং ‘জলের গান’ প্রতিযোগীদের সঙ্গে মঞ্চে গান করেন।

গত নভেম্বরে শুরু হওয়া ‘টফি স্টার সার্চ’ সারা দেশ থেকে প্রতিভাবানদের আহ্বান জানায় নাচ, গান, অভিনয়সহ বিভিন্ন ক্যাটাগরিতে ভিডিও সাবমিট করার জন্য। অসংখ্য প্রতিযোগী সাড়া দিয়ে তাদের ভিডিও সাবমিট করেন এই শোতে অংশ নেন। গ্র্যান্ড ফিনালেসহ পুরো আয়োজন দেখা যাবে টফি অ্যাপে।

অনুষ্ঠানে বাংলালিংক-এর ভারপ্রাপ্ত সিইও তাইমুর রহমান, টফি’র ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, হেড অব কনটেন্ট তানভীর হোসেন প্রবাল এবং বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স ডিরেক্টর কাজী উরফি আহমেদসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা পোস্ট 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − nine =