টাইগার থ্রিতে দুই খানের জন্য ৩৫ কোটি রুপির সেট

বলিউডে খানদের কদরই আলাদা। তাদের সিনেমা মানেই বিশেষ কিছু। বলিউড ভক্তদের আগ্রহ ও উচ্ছ্বাসের কেন্দ্রবিন্দু তারা। শাহরুখ, সালমান ও আমির দীর্ঘ সময় ধরে বলিউডে রাজ করছেন। তাদের ব্যক্তিগত সম্পর্ক ও বন্ধুত্ব নিয়েও আগ্রহের কমতি নেই ভক্তদের, বিশেষত সম্প্রতি পাঠান সিনেমার একটি অ্যাকশন দৃশ্যে শাহরুখ ও সালমানের রসায়ন ভক্তরা সাদরে গ্রহণ করেছে।

তারই ধারাবাহিকতায় টাইগার থ্রি সিনেমার একটি বিশেষ দৃশ্যে এ দুই খানকে আবার একসঙ্গে দেখা যাবে। আর সে দৃশ্যকে ঘিরে নেওয়া হয়েছে জমজমাট প্রস্তুতি। দৃশ্যটির শুটিংয়ের জন্য ৩৫ কোটি রুপি ব্যয়ে জমকালো সেট তৈরি করা হয়েছে। টাইগার থ্রি সিনেমাসংশ্লিষ্ট একটি সূত্রের বরাতে এ তথ্য জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভারতীয় গণমাধ্যমটিকে সংশ্লিষ্ট সূত্র বলে, ‘এসআরকে ও সালমান একই সিনেমায় থাকা মানে বিশেষ কিছু। তাদের সুপারস্টারডমের যথাযথ মূল্যায়ন করতে হবে। এমন কিছু করতে হবে, যার স্বাদ দর্শকরা আগে কখনো পায়নি।’

শাহরুখ ও সালমানের প্রতি পাঠান সুবিচার করতে পেরেছে। টাইগার থ্রিও সে চেষ্টাই করবে। এ সিনেমায় দুর্দান্ত অ্যাকশন দৃশ্যে দুই খানকে দেখা যাবে। আর দৃশ্যটিকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া।

টাইগার থ্রি সিনেমায় দুই খানের সিনেমার শুটিং ৮ মে শুরু হবে। সাতদিন ধরে দৃশ্যটির শুটিং হবে। পাঠান সিনেমায় এ দুজনকে দেখার পর তাদের ঘিরে দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। নির্মাতারাও ব্যাপারটি নিয়ে সচেতন। তাই পাঠান ও টাইগারের এ যুগলবন্দিকে সর্বোচ্চ আকর্ষণীয় করে তুলতে যশরাজ ফিল্মস চেষ্টার কোনো ত্রুটি রাখেনি। দৃশ্যটি ভারতীয় সিনেমার ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে বলে সূত্র জানায়।

টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা টাইগার থ্রি। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অন্যতম চরিত্র টাইগার। সিনেমাটি পরিচালনা করছেন মনীষ শর্মা। দিওয়ালিতে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে। একযোগে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি দেয়া হবে টাইগার থ্রি। এ সিনেমায় অ্যান্টাগনিস্ট হিসেবে ইমরান হাশমিকে দেখা যাবে। উল্লেখযোগ্য চরিত্রে থাকছেন ক্যাটরিনা কাইফ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen − 9 =