টেলরের বাড়িতে সোফির আশ্রয়

পপ তারকা জো জোনাসের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ‘গেম অব থ্রোনস’খ্যাত অভিনেত্রী সোফি টার্নারের। চার বছরের দাম্পত্যের পর সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন প্রাক্তন যুগল। তখন সোফি টার্নার ও জো জোনাস জানিয়েছিলেন, দুজনের সম্মতিক্রমে এই সিদ্ধান্ত হয়েছে। আর তাঁদের মধ্যে কোনো তিক্ততা নেই। কিন্তু বাস্তবচিত্র অনেকটাই আলাদা। বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার কিছুদিন পরে জানা যায়, সন্তানদের অভিভাবকত্ব নিয়ে জোয়ের বিরুদ্ধে মামলা করেছেন অভিনেত্রী।

সোফি যুক্তরাজ্যের নাগরিক। নিজের জন্মভূমিতে সন্তানদের বড় করতে চান তিনি। তবে জো নাকি দুই মেয়েকে ইংল্যান্ডে যেতে দিচ্ছেন না। সন্তানদের পাসপোর্ট নিজের কাছে রেখে দিয়েছেন। দুই সন্তানের পূর্ণ অভিভাবকত্ব দাবি করে সোফি মামলা করেছেন ম্যানহাটন আদালতে। এ নিয়ে তিক্ত আইনি লড়াইয়ে মুখোমুখি দুই তারকা। সোফি ব্রিটেনের বাসিন্দা হলেও মামলার জন্য তাঁকে এখন যুক্তরাষ্ট্রে থাকতে হচ্ছে। সেখানে তাঁর থাকার নিরাপদ জায়গা না থাকায় সোফি আশ্রয় নিয়েছেন টেলর সুইফটের বাড়িতে।

টেলর সুইফট ও সোফি টার্নার দীর্ঘদিনের বন্ধু। সোফির এমন বিপদের দিনে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছেন টেলর। তাঁর বাড়িটি সাময়িকভাবে সোফিকে ব্যবহার করতে দিয়েছেন। যাতে দুই সন্তানকে নিয়ে সোফি নিরাপদে থাকতে পারেন। কিছুদিন আগে নিউইয়র্কের এক রেস্তোরাঁয় সোফি ও টেলরকে একসঙ্গে দেখা গিয়েছিল। তখনই সোফিকে সার্বিক সাহায্যের আশ্বাস দেন টেলর। এরপরই টেলরের নিউইয়র্কের অ্যাপার্টমেন্টে আসেন সোফি। দুই কন্যাসন্তানকে নিয়ে তিনি এখন সেখানেই থাকছেন।

জো আর সোফির দুই সন্তান। বড় মেয়ে উইলার বয়স ৩ বছর, ছোট মেয়ে ডেলফাইনের বয়স ১৫ মাস। ইংল্যান্ডে স্থায়ী আবাস গড়ার জন্য গত দুই বছর ধরে বাড়ি দেখছিলেন জোনাস দম্পতি। অক্সফোর্ডে একটি খামারবাড়ি পছন্দও করেছিলেন তাঁরা। সেটা কেনার জন্য প্রাথমিক কথাবার্তা হয়েছিল। বিষয়টি নিয়ে তাঁরা এতটাই এগিয়েছিলেন যে গত আগস্টে ফ্লোরিডার অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিয়েছেন। এ পরিস্থিতিতে হঠাৎ করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জো জোনাস ও সোফি টার্নার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × five =