টেলিভিশন বাংলাদেশ এক্সিলেন্স অ্যাওয়ার্ডসে সেরা মডেল এফা

এসএমসি আয়োজিত টেলিভিশন বাংলাদেশ এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২২ এর আসরে সেরা ফ্যাশন মডেল হিসেবে সম্মাননা পেয়েছেন এফা তাবাসসুম।এফা বলেন, অ্যাওয়ার্ড সবসময় কাজের প্রতি অনুপ্রেরণা বাড়ায়। এমন একটি সম্মাননা পাওয়ায় বেশ ভালো লাগছে।

শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হওয়া এ আয়োজনে পুরস্কার বিজয়ীদের মধ্যে ছিলেন বিখ্যাত শিক্ষা বিশেষজ্ঞ, উদ্যোক্তা, কর্পোরেট আইকন এবং চলচ্চিত্র ও টিভি মিডিয়ার সেলিব্রিটিরা। চলচ্চিত্র ও টিভি মিডিয়া সেলিব্রিটিদের মধ্যে রয়েছে শবনম ইয়াসমিন বুবলী, আদর আজাদ, মুশফিক আর ফারহান, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ, কাজল আরেফিন অমি, ববি হক, সৈয়দ রুমা, পিয়াল হোসেন, জাহিদ খান, সুনেরাহ বিনতে কামাল, মিয়াম হোসেন এবং আরও অনেকে।

সফল ব্যবসায়ী এবং বিনোদন অঙ্গনের সফল ব্যক্তিদের অবদান স্বরূপ প্রতিবছর এ সম্মাননা প্রদান করা হয়। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল এইচ চৌধুরী, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, সোশ্যাল মার্কেটিং কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আমিরুল হক, বাংলাদেশ আমেরিকান চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট আলিম, বাংলাদেশ সিনে জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বাকসাস) সভাপতি।

আরও উপস্থিত ছিলেন এমএন মাল্টিমিডিয়ার চেয়ারম্যান কাজী নাজমুল হাসান এবং বিজয় টিভির ব্রডকাস্ট ও আইটি প্রধান সাজ্জাদ মাহমুদ রুবেল।

দেশ রুপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 − twelve =