ডিক্যাপ্রিও-জিজি হাদিদের রোমান্স

লিওনার্ডো ডিক্যাপ্রিওকে ইদানিং জিজি হাদিদের সঙ্গে দেখা যাচ্ছে, যা ছড়াচ্ছে তাদের প্রেমের গুঞ্জন। টাইটানিক তারকার সঙ্গে সম্প্রতি ক্যামিলা মরোনের চার বছরের সম্পর্কের ইতি ঘটে। এরপরই তার জীবনে সুপার মডেল জিজি হাদিদের উঁকিঝুঁকি শুরু হয়েছে বলে পিপল ম্যাগাজিন জানায়।

এনিয়ে ডিক্যাপ্রিও ভক্তরাও কৌতূহলী হয়ে উঠেছেন। তিনি বোধহয় আর ‘সিঙ্গেল’ স্ট্যাটাস ধরে রাখতে পারছেন না বলে ভাবছেন তারা। ৪৭ বছর বয়সী হলিউড তারকাকে ২৭ বছরের জিজি হাদিদের সঙ্গে নিউ ইয়র্ক শহরে ঘুরতে দেখা গেছে।

তাদের ঘনিষ্ঠ একজনের বরাতে খবর এসেছে, এখনও ডেট করছেন না তারা, তবে একে অন্যকে বোঝার চেষ্টা চালাচ্ছেন। আরেকজনের বরাতে খবর এসেছে, লিও অবশ্যই জিজির পেছনে ছুটছে। গত ১০ সেপ্টেম্বর রাতে ডিক্যাপ্রিওকে অনেক তারকার সঙ্গে একটি পার্টিতে দেখা গেছে, যেখান জিজি হাদিদও ছিলেন।

২০১৮ সালের শুরুতে মডেল-অভিনেত্রী ক্যামিলা মরোনের সঙ্গে প্রণয় শুরু হয় ডিক্যাপ্রিওর। মালিবু, ক্যালিফোর্নিয়া, নিউ ইয়র্ক, সেন্ট বার্টের সৈকতের পাশাপাশি প্যারিসের একটি ফুটবল খেলায় তাদের অসংখ্য রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়া মাতিয়ে তুলেছিল।

২০২০ সালের ফেব্রুয়ারিতে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে স্বীকার করে তারা। তবে দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদের সুর বাজে। এরপরই ডিক্যাপ্রিওকে নিউ ইয়র্ক সিটিতে দেখা যাচ্ছে, যেখানে হাদিদ তার মেয়েকে নিয়ে থাকেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 5 =