‘ঢাকা ড্রিম’ মুক্তি পাচ্ছে ২২ অক্টোবর

নির্মাতা প্রসূন রহমানের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঢাকা ড্রিম’ মুক্তি পাচ্ছে ২২ অক্টোবর। বৃহস্পতিবার রাতে সিনেমার ট্রেইলার প্রকাশ করা হয়েছে বলে জানান নির্মাতা।

প্রসূন রহমান জানান, অভ্যন্তরীণ বাস্তুচ্যুতি, জীবিকার প্রয়োজন ও উন্নত জীবনের আশায় নগরমুখি হওয়া প্রান্তিক মানুষের স্বপ্ন ও স্বপ্নভঙ্গের গল্প নিয়ে নির্মিত স্বাধীনধারার চলচ্চিত্র এটি। চলতি বছরের মার্চে চলচ্চিত্র বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

এতে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, মুনীরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহরিয়ার ফেরদৌস সজীব, আনোয়ার হোসেন চৌধুরী, জয়ীতা মহলানবীশ, পূর্ণিমা বৃষ্টি, নাইরুজ সিফাত, সায়মা নীরা, সায়কা আহমেদ, সুজাত শিমুল, ইকবাল হোসেন, আরশ খান, ফজলুল হক, আক্তার হোসেন, জামাল রাজা, আর এ রাহুল, ফারুক আহমেদ, শরিফুল আজম পিন্টু, এস এম মহসিন, মাহবুবুর রহমান, খোরশেদ আলম, তৃষা রায়, এমিল, রানা ও তাশফীসহ আরো অনেকে।

কুমার বিশ্বজিতের সুর ও সঙ্গীত পরিচালনায় এ চলচ্চিত্রে দুটি গান রযেছে; পাশাপাশি সূচনা সংগীতে কণ্ঠ দিয়েছেন তিনি। দুইটি গানের একটিতে কণ্ঠ দিয়েছেন প্রয়াত শিল্পী বারী সিদ্দিকী, আরেকটিতে মমতাজ।

বিডিনিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three − 1 =