তানজিন তিশার জন্মদিন আজ

১৯৯৩ সালের ২৩ মে তানজিন তিশা ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাবা আবুল কালাম ও মা ছালমা বেগম। পৈত্রিক নিবাস শরীয়তপুর জেলা। মতিঝিল আইডিয়াল গার্লস স্কুল থেকে তিনি মাধ্যমিক পাশ করে সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে তিনি উচ্চমাধ্যমিক পাশ করেন।

একটি বিজ্ঞাপনের শূটিংয়ে ঈদের আগেই ভারতে গিয়েছিলেন দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। পরে দেশে ঈদ উদ্যাপন শেষে আবারও তিনি একই স্থানে গিয়েছিলেন। একই পণ্যের শুধু ফটোশূটে অংশ নিতে তিনি ভারতে গিয়েছিলেন। ফটোশূটের কাজ শেষ করেই সোমবার দুপুরে তিনি বাংলাদেশে এসেছেন, এমনটাই জানালেন তানজিন তিশা। দেশে আসার কারণ হলো আজ মঙ্গলবার তার জন্মদিন। জন্মদিন প্রসঙ্গে তানজিন তিশা বলেন, জন্মদিনের সময়টা আসলে পরিবারের কাছেই থাকতে চেয়েছি। যে কারণে কাজ শেষ করেই ঢাকায় চলে এসেছি। বিশেষত আম্মুর সঙ্গে জন্মদিনের সময়টা কাটাতে চেয়েছি। যে কারণে চলে আসা। আর পরিবারের অন্য সদস্যদের চাওয়াতো ছিলই। গত বছরও যে খুব জাঁকজমকের মধ্য দিয়ে জন্মদিন উদ্যাপন করেছি, এমনটা নয়। চেষ্টা করেছি খুব কাছের কিছু মানুষদের নিয়ে, প্রাণের কিছু মানুষদের নিয়ে জন্মদিনটা উদ্যাপন করতে।

এবার আসলে কী হবে, হচ্ছে- আমার খুব বেশি জানা নেই। তবে এটা সত্যি আমার জন্মদিনকে ঘিরে পরিবারের সারপ্রাইজ তো থাকেই। আর আমার নিজেরই অজান্তে কিছু প্রিয় প্রিয় মানুষ চলেই আসেন। যাই হোক, সবাই আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাকে ভালো রাখেন, সুস্থ রাখেন। আগামীতে যেন আরও ভালো ভালো গল্পের নাটকে, টেলিফিল্মে কাজ করতে পারি।  এরই মধ্যে তানজিন তিশার অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন জাহিদ প্রীতমের ‘নীল অপরাজিতা’ নাটকে শিলা চরিত্রে। শিলা চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য প্রতিদিনই প্রশংসায় ভাসছেন তানজিন তিশা।

এ ছাড়াও তানজিন তিশা অভিনীত রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘টিফিন বক্স’, মোহাম্মদ মিফতাহ আনান পরিচালিত ‘অন্তহীন’ নাটকেও তিশার অভিনয় মুগ্ধ করে দর্শককে। এদিকে সিনেমায় অভিনয়ের প্রবল আগ্রহ থাকলেও এখনো গল্প, চরিত্র সব মিলিয়ে ব্যাটে-বলে মিলেনি, বিধায় তানজিন তিশার সিনেমায় অভিনয় করা হয়ে ওঠেনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen + 4 =