দীর্ঘদিন পর কনসার্টে আসছেন জেমস

১২ নভেম্বর জেমসকে পাওয়া যাবে মঞ্চে। দীর্ঘদিন কনসার্টে নেই নগর বাউল জেমস।  ভক্তদের সঙ্গে তার দেখা নেই লম্বা সময়। লকডাউনের মধ্যে অন্য শিল্পীরা কমবেশি অনলাইন লাইভ করেছেন, ঘরে বসে গান শুনিয়েছেন, কিন্তু জেমস এসব থেকে একেবারেই দূরে ছিলেন। অবশেষে হাজারো দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি।

জানা গেছে, ওই দিন ‘নভেম্বর রেইন’ নামে একটি কনসার্টের আয়োজন করেছে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। ওই কনসার্টে অংশ নেবে নগর বাউলসহ বাংলাদেশের জনপ্রিয় ৮টি ব্যান্ড। প্রতিষ্ঠানটি জানিয়েছে, কনসার্টে অংশ নেওয়ার বিষয়ে এরই মধ্যে জেমসের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে।

‘নভেম্বর রেইন’ কনসার্টে নগর বাউল ছাড়া আরও অংশ নেবে আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ। ১২ নভেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে অনুষ্ঠিত হবে কনসার্টটি। আয়োজন শুরু হবে বেলা তিনটা থেকে।

আয়োজক প্রতিষ্ঠান ব্র্যান্ডমিথ কমিউনিকেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, কনসার্টে যোগ দেওয়ার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করে টিকিট কেনা যাবে। টিকিটের দাম কত হবে—এ বিষয়ে শিগগিরই বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ গত ২৬ মার্চ স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি কনসার্টে গাওয়ার কথা ছিল জেমসের। গাজীপুর রাজবাড়ি মাঠে হওয়ার কথা ছিল অনুষ্ঠানটি। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় শেষ মুহূর্তে কনসার্টটি বাতিল করা হয়।

আজকের পত্রিকা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven + eleven =