দুরন্ত টিভিতে আসছে এলিয়েন টুমলু

শিশু-কিশোরদের অনুষ্ঠানভিত্তিক দেশের একমাত্র চ্যানেল দুরন্ত টিভি নিয়ে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘টুমলু’। আজ থেকে প্রতিদিন বেলা ১টা ও রাত ৮টায় দেখা যাবে ৩০ পর্বের নাটকটি। লিখেছেন মো. সাইফুল্লাহ রিয়াদ, পরিচালনায় মোস্তাক আহমেদ টিটু ও জামাল হোসেন আবির।

‘টুমলু’ নামের এ নাটকের গল্প তৈরি হয়েছে টুমলু নামের এক এলিয়েনকে ঘিরে, পৃথিবীর হিসাব অনুযায়ী যার বয়স ৪ হাজার ২১১ বছর। তবে যে গ্রহ থেকে টুমলু এসেছে, সেখানে সে ক্লাস টুতে পড়ে। সেখানকার স্কুলে পড়ানো হয় জাদু বিষয়ে। টুমলু ভীষণ অমনোযোগী ছাত্র। একদিন ক্লাসে ভুল মন্ত্র পড়ে ভুলক্রমে পৃথিবীতে চলে আসে টুমলু।

পৃথিবীতে এসে টুমলুর বন্ধুত্ব হয় সারা ও তার দুই ভাই বিলু-বিপুর সঙ্গে। ধীরে ধীরে সে সারাদের পরিবারের অংশ হয়ে ওঠে। টুমলুর ভুল জাদুর কারণে নানা রকম মজার ঘটনা ঘটতে থাকে। এ সময় ঢাকারয় বিভিন্ন জায়গায় ছেলেধরার উৎপাত বেড়ে যায়। ছোট ছেলেমেয়ে থাকায় ছেলেধরা দলের নজর পড়ে সারাদের বাড়িতে। তারা এই বাড়ির ছেলেমেয়েদের ধরার চেষ্টা করতে থাকে। টুমলু তার জাদুর সাহায্যে সারাদের পরিবারকে রক্ষা করে। টুমলুর সহায়তায় ছেলেধরার দুষ্ট চক্র ধরা পড়ে।

ধারাবাহিকটিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে শাহপরান রুদ্র, নাজাহ আলাইনা, জাওয়াদ হাসান খান, আবরার হোসেন খান, জয়েৎ কল্যাণ, তাওসিফ সাদমান তূর্য ও নুশাবা মাহভীন। অন্যান্য চরিত্রে আছেন আইনুন পুতুল, সমাপ্তি মাসুক, মাহমুদুল ইসলাম মিঠু, মাইমুনা মম, সাকিনা ইসলাম ঈশিকা, মারুফ মিঠু, পঙ্কজ মজুমদার, জুলফিকার চঞ্চল, হিমে হাফিজ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − nine =