দুরন্ত টিভির নতুন সিজন

২৮তম সিজন শেষ করে শুরু হচ্ছে দুরন্ত টিভির ২৯তম সিজন। ২৭ অক্টোবর থেকে শুরু হওয়া নতুন এই সিজন সাজানো হয়েছে ১৯টি অনুষ্ঠান দিয়ে। নিয়মিত অনুষ্ঠানের পাশাপাশি এতে থাকছে গান শেখা ও গানের অনুষ্ঠান; নাটক, বাংলায় ডাবিংকৃত কার্টুন সিরিজ, কারাতে ও রান্নাবিষয়ক অনুষ্ঠান।

মামা-ভাগনে পিকলু আর পাইয়ের মজার ঘটনা নিয়ে তৈরি ধারাবাহিক নাটক ‘পিকলু অ্যান্ড পাই’ দেখা যাবে ২৭ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ৯টা ৩০ মিনিট ও রাত ৮টায়।

প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় দেখা যাবে কার্টুন সিরিজ ‘মীয়া অ্যান্ড মি’। রবি থেকে বৃহস্পতিবার বেলা ১১টা ৩০ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৬টায় প্রচারিত হবে কার্টুন সিরিজ ‘ট্রি ফু টম’। প্রতিদিন সকাল সাড়ে ৮টা ও বিকেল ৫টায় প্রচারিত হবে কার্টুন সিরিজ ‘প প্যাট্রোল’।

রবি থেকে বৃহস্পতিবার সকাল ১০টা ও রাত ৯টায় প্রচারিত হবে মার্শাল আর্ট শেখার অনুষ্ঠান ‘মজার কাণ্ড তায়কোয়ানদো’। গান শেখার অনুষ্ঠান ‘রঙের খেলায় সুরের ভেলায়’ দেখা যাবে রবি থেকে বৃহস্পতিবার সকাল ৮টা ও বেলা ১টা ৩০ মিনিটে। শিক্ষামূলক অনুষ্ঠান ‘দ্য ইংলিশ ক্লাব’ প্রচারিত হবে রবি থেকে বৃহস্পতিবার বেলা ১১টা ও রাত ৮টা ৩০ মিনিটে।

আগামী ১ নভেম্বর থেকে প্রতি শুক্র ও শনিবার বেলা ২টা ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচরিত হবে গল্প বলার অনুষ্ঠান ‘বালু ছবির গল্প’, সকাল ৭টা ও বেলা ১টায় কার্টুন ‘মীনা’ এবং বেলা ১টা ৩০ মিনিট ও রাত ৯টায় থাকছে রান্না, খাদ্য ও পুষ্টিবিষয়ক নাটক ‘রাঁধিবাড়ি খাইদাই’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × one =