নতুন লুকে আজিজুল হাকিম

নতুন লুকে বেশ চমকে দিলেন টিভি নাটকের নন্দিত মুখ আজিজুল হাকিম। সম্প্রতি তার নতুন লুকের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। হাকিম সম্প্রতি শেষ করেছেন ‘টেম্পু’ নামের ইমপ্রেস টেলিফিল্মের টেলিছবির শুটিং। এতে আজিজুল হাকিমকে এমন রুপে দেখা গেছে।

ছবিতে দেখা যাচ্ছে, চোখে চশমা, লম্বা কলি, লম্বা মোচ, হাতে পানের বোটা– ছবি দেখে মনে হতে পারে বলিউড অথবা তেলেগু ইন্ডাস্ট্রির কোনো খলনায়কের ছবি এটি। প্রথম দেখায় যে কেউ তাকে একজন বলিউড অভিনেতা ভেবে ভুল করতে পারেন।

শোবিজ অঙ্গনের অন্যতম ক্লিন ইমেজের মানুষ তিনি। দীর্ঘ ক্যারিয়ারে বৈচিত্র্যময় নানা চরিত্রে অভিনয় করে আলোচিত এই অভিনেতা, তবে এবারই তাকে প্রথম দেখা গেল এমন অচেনা লুকে।

সেই রহস্যের গিটের কিছুটা খুলেছেন আজিজুল হাকিম নিজেই। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার মজার সব চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা আছে, তবে টেম্পু হতে যাচ্ছে স্পেশাল। এর আগে আমাকে এভাবে আর দেখা যায়নি। চরিত্রের এমন চেহারা এবং ভঙ্গি অভিনেতা হিসেবেও আমার উত্তরণ ঘটাবে।

প্রথমে ফেসবুকে যখন ছবিটি পোস্ট করেন নির্মাতা রানা বর্তমান, এরপর থেকে অনেকেই বুঝতে পারেননি এটা আমি। অনেকেই জিজ্ঞাসা করছেন এটা সত্যিই আমি কি না। সবমিলিয়ে অনেক দিন পর নতুন একটা অভিজ্ঞতা হলো। আশা করি কাজটি যখন চ্যানেল আইতে প্রচার হবে তখন দেখলে সবার ভালোই লাগবে।

‘টেম্পু’ টেলিছবিটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল। এতে আজিজুল হাকিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, শেহতাজ, রেবেকা রউফ, মীর নাসিমুল ইসলাম, সজিব সিং প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − four =