নতুন সিনেমায় নাম লেখালেন নিঝুম রুবিনা

বর্তমান প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা নিঝুম রুবিনা। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সর্বশেষ ‘মেঘকন্যা’ সিনেমায় তাকে দেখা গিয়েছে। এছাড়া তিনি নিয়মিত বিজ্ঞাপন, নাটক ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিচ্ছেন। এর পাশাপাশি সম্প্রতি যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি রোড এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন নিঝুম রুবিনা। এছাড়া নাম ঠিক না হওয়া নতুন একটি সিনেমায় নাম লিখিয়েছেন এই নায়িকা। চলতি মাসের ২৮ তারিখ থেকে এর শুটিং শুরু হবে বলে জানান নিঝুম রুবিনা।

চলতি বছরে নিঝুম রুবিনা দুটি সিনেমার অধিকাংশ শুটিং সম্পন্ন করেছেন। আজিম খান পরিচালিত ‘দুই মা’ সিনেমায় নিঝুমের বিপরীতে অভিনয় করেছেন সাইফ খান। আনোয়ার শিকদার টিটোন পরিচালিত ‘বন্ধু তুই আমার’। এতে তার বিপরীতে রয়েছেন তানভির তনু।

নিঝুম রুবিনা বলেন, করোনা মহামারির কারণে কাজ একটু কমিয়ে দিয়েছিলাম। তবে এখন কাজের ব্যস্ততা বেড়েছে। আশা করছি চলতি বছরে আমার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পাবে। এছাড়া নতুন কয়েকটি সিনেমার কাজও শুরু হবে। এরই মধ্যে চূড়ান্ত করা হয়ছে সিনেমাগুলো। চলতি মাস থেকে শুটিংয়ে যাবে সিনেমাগুলো।

এছাড়া শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে নিঝুম রুবিনার ‘সংসার’। অপূর্ব রানা পরিচালিত এ সিনেমায় সাইমন সাদিকের বিপরীতে দেখা যাবে তাকে। রাহুল রওশন পরিচালিত ‘জানরে’ সিনেমায় শিপন মিত্রের সঙ্গে দেখা যাবে নিঝুম রুবিনাকে। একই নির্মাতার ‘বেসামাল’ সিনেমাটিও মুক্তির তালিকায় রয়েছে। এ সিনেমায়  রিয়াসাদ শুভর সঙ্গে জুটি বেঁধেছেন নিঝুম রুবিনা।

নিঝুম রুবিনা জানান, নতুন কয়েকটি ধারবাহিকের কাজও করছেন। মাসে আট-দশটা সিঙ্গেল নাটকেও কাজ করছেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × five =