নন্দিত কোরিয়ান সিরিজ ‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’ এবার বাংলায়

কিম সাং-হাইওব নির্মিত ‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’ সিরিজ এবার বাংলা ভাষায় উপভোগ করা যাবে। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে আগামী ৪ মে রাত ৮টায় এর প্রথম তিনটি পর্ব মুক্তি পাবে। এরপর প্রতি বৃহস্পতিবার তিনটি করে পর্ব মুক্তি পেতে থাকবে। সিরিজটি লিখেছেন ইন জি-হে।

এর মূল চরিত্রে অভিনয় করছে কিম হাই-ইয়ুন, রোউন লি, জা-উক লি, না-ইউন, জুং গান-জু, কিম ইয়ং-দাই লি, তাই-রি প্রমুখ। ২০১৯ সালে কোরিয়ায় মুক্তি পেয়েছিল এটি। দর্শকের বিপুল ভালোবাসা পেয়েছে সিরিজটি। আইমডিবিতে এই সিরিজের রেটিং ১০-এর মধ্যে ৭.৮। সুতরাং এর নির্মাণশৈলি কতটা সমৃদ্ধ, তা সহজেই অনুমেয়।

‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’ সিরিজের গল্পটা হাইস্কুলে পড়ুয়া একটি মেয়ে ইউন ড্যান-ওহকে ঘিরে। মেয়েটি তার এলাকার নামি একটি স্কুলে পড়ত। একদিন দৈবক্রমে সে আবিষ্কার করে, সে যে জগতে বাস করে তা কমিকসের একটি ফ্যান্টাসি জগৎ। এরপর নানা মজার, রোমাঞ্চকর ও উত্তেজনাকর ঘটনার অবতারণা হয়।

সিরিজ কিংবা সিনেমা নির্মাণে বিশ্বজুড়ে দাপুটে অবস্থান তৈরি করেছে দক্ষিণ কোরিয়া। ফলে বিভিন্ন দেশেই কোরিয়ান সিরিজ-সিনেমার বড় দর্শকশ্রেণি তৈরি হয়েছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। কিন্তু ভাষাগত জটিলতার কারণে অনেকেই কাঙ্ক্ষিত কনটেন্ট দেখতে পারেন না।

সেই আক্ষেপ কিছুটা ঘোচানোর চেষ্টা করছে দেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকি। এখানে বাংলায় ডাবিং করে নিয়মিত মুক্তি দেওয়া হচ্ছে কোরিয়ান সিরিজ। সেই ধারাবাহিকতায় এবার আসছে দর্শকনন্দিত আরও একটি সিরিজ। যেটার নাম ‘এক্সট্রাঅর্ডিনারি ইউ’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × four =