নিউ ইয়র্ক টাইমস স্কয়ারে ‘সুড়ঙ্গ’র ট্রেলার প্রদর্শন

নিউ ইয়র্কের বিখ্যাত টাইমস স্কয়ারে দেখানো হয়েছে ‘সুড়ঙ্গ’র ট্রেলার। পৃথিবীর কেন্দ্রস্থল’খ্যাত টাইমস স্কয়ারে কোনো সিনেমা কিংবা গানের প্রচারণা মানে সেটা বৈশ্বিক দর্শকের কাছে পৌঁছে যাওয়া। ‘সুড়ঙ্গ’র মাধ্যমে সেই অধ্যায়ে প্রবেশ করল বাংলাদেশ।

বায়স্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদের মতে, এই প্রথম কোনো বাংলাদেশি সিনেমার ট্রেলার টাইমস স্কয়ারে প্রদর্শিত হলো। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা অব্দি প্রতি ঘণ্টায় চারবার করে ‘সুড়ঙ্গ’র ট্রেলার দেখানো হয়েছে টাইমস স্কয়ারের একটি বিলবোর্ডে। এটি ‘আই লাভ নিউ ইয়র্ক’ বিলবোর্ডের ঠিক ওপরেই অবস্থিত।

শুধু বিলবোর্ডে ট্রেলার প্রদর্শনই নয়, ভিনদেশি দর্শকের মাঝে ‘সুড়ঙ্গ’র লোগো সম্বলিত টি-শার্টও বিলি করা হয়েছে। এর মাধ্যমে বাংলা সিনেমার আবেদন আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দেওয়ার চেষ্টা ত্বরান্বিত করছে পরিবেশনা সংস্থাটি।

আগামী ২৮ জুলাই উত্তর আমেরিকা জুড়ে মুক্তি পাবে রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’। যুক্তরাষ্ট্র ও কানাডা মিলিয়ে শতাধিক প্রেক্ষাগৃহে একযোগে চলবে বাংলাদেশের এই সিনেমা। এছাড়া অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো দেশেও চলবে এটি।

‘সুড়ঙ্গ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় নাম লিখিয়েছেন আফরান নিশো। সিনেমায় তার বিপরীতে আছেন তমা মির্জা। আলফা আই ও চরকি প্রযোজিত এ সিনেমায় আরও আছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমার আইটেম গানে নেচেছেন আরেক জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

10 + twelve =