নিজের অনুষ্ঠানের অতিথি লাবণ্য

সকাল সকাল যাঁরা মাছারাঙা টিভি দেখেন, তাঁদের কাছে ইয়াসমিন লাবণ্য পরিচিত মুখ। কয়েক বছর হলো এই চ্যানেলের ‘রাঙা সকাল’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন লাবণ্য। অতিথিদের নিয়ে নানা আলাপচারিতায় মাতেন তিনি। এবার নিজের উপস্থাপিত অনুষ্ঠানে নিজেই অতিথি হয়ে আসছেন লাবণ্য।

স্বাভাবিকভাবেই সেদিনের উপস্থাপনায় থাকছেন না তিনি। অনুষ্ঠানে লাবণ্য আসবেন সংগীতশিল্পী হিসেবে। বিশেষ এই অনুষ্ঠানটি প্রচারিত হবে মাছরাঙার ঈদ আয়োজনে।

উপস্থাপক হিসেবে পরিচিতি মিললেও লাবণ্য গানের একজন নিয়মিত শিল্পী। বিটিভিতেও হয়েছেন তালিকাভুক্ত। রাঙা সকালে লাবণ্য কেবল আলাপচারিতায়ই থাকবেন না, গাইবেন ৯টি গান। তিনি জানিয়েছেন, এরই মধ্যে রাঙা সকালের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে লাবণ্য যেসব গান গাইবেন সেগুলো হচ্ছে ‘এই হৃদয়ে এত যে কথার কাঁপন’, ‘চোখের ভেতর স্বপ্ন থাকে’, ‘জ্যোৎস্না পড়ে গলে গলে’, ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘শুধু গান গেয়ে পরিচয়’, ‘কথা ছিল দেখা হবে’, ‘তুমি কি বলো আসবে’, ‘তুমি মিষ্টি করে দুষ্টু বলো’ ও ‘প্রেমেরই ছোট্ট একটি ঘর’।

লাবণ্য বলেন, ‘মাছরাঙা টিভির প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। কারণ সব সময়ই আমি যে অনুষ্ঠানের উপস্থাপনা করি, সেই অনুষ্ঠানেই আমি অতিথি হিসেবে উপস্থিত হয়েছি। এটা আমার জন্য অনেক ভালো লাগার এবং সম্মানের। যে ৯টি গান গেয়েছি, প্রতিটি গানই দরদ দিয়ে, আবেগ দিয়ে গওয়ার চেষ্টা করেছি।’

নতুন গানেরও খবর জানালেন লাবণ্য, একটি ঈদের নাটকের সূচনা সংগীত গেয়েছেন তিনি। পরিচালক জিয়াউদ্দিন আলম তৈরি করেছেন ‘জীবন সংসার’ নামের নাটকটি। অভিনয় করেছেন তাসনূভা তিশা ও শামীম হাসান সরকার। গানের শিরোনাম ‘একা আমি একা তুমি’। লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ। এই গানে লাবণ্যর সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন রেজওয়ান।

ইয়াসমিন লাবণ্য বলেন, ‘দারুণ হয়েছে জীবন সংসার নাটকের একা আমি একা তুমি গানটি। গানের কথা যেমন সুন্দর, সুরটাও হয়েছে বেশ। আমার ধারণা, শ্রোতারা গানটি পছন্দ করবেন। এ ছাড়া আমার কয়েকটি মৌলিক গানও তৈরি করছি। যথাসময়ে বিস্তারিত  জানাব। সব মিলিয়ে এবারের ঈদটা আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

10 + three =