নুসরাত ফারিয়া-ইয়াশ রোহানের সিনেমা ‘পর্দার আড়ালে’

নতুন বছরের শুরুতে ‘পর্দার আড়ালে’ নামে একটি ওয়েব চলচ্চিত্রে নাম লেখালেন অভিনেত্রী নুসরাত ফারিয়া; ‘এ সিনেমায় একজন ‘সুপারস্টারের’ চরিত্রে অভিনয় করছেন তিনি। নুসরাত ফারিয়া জানান, এর আগেও সিনেমায় অভিনেত্রী চরিত্রে কাজ করলেও ‘পর্দার আড়ালে’ সিনেমায় তাকে ভিন্ন আঙ্গিকে দেখবেন দর্শকরা।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন পারভেজ আমিন; সিনেমার গল্পও লিখেছেন তিনি। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তন্ময় মুক্তাদির। নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন তরুণ অভিনেতা ইয়াশ রোহান।

ইয়াশ বলেন, “বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের সুযোগ পেয়ে ভালো লাগছে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি। দর্শক এখন ভালো মানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি, দর্শক হতাশ হবেন না।”

পারভেজ আমিন বলেন, “ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন।” ১৮ জানুয়ার থেকে সিনেমার দৃশ্যধারণে যোগ দেবেন বলে জানান ফারিয়া; তার আগে চরিত্রটি নিয়ে নিজের প্রস্তুতি সেরে নিচ্ছেন এ অভিনেত্রী।

চুক্তিবদ্ধের আয়োজনে উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, ডেপুটি হেড অব নিউজ মামুনুর রহমান খান, আর অ্যান্ড ডি প্রধান প্রদীপ ভট্টাচার্য্য, বিজ্ঞাপন ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ, ডিএসএম প্রধান কবির আহমেদসহ আরও অনেকে।

বিডিনিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + 4 =