পরিণীতি চোপড়ার জন্মদিন আজ

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বি-টাউনে ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বেহেল’ চলচ্চিত্রে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর নিজেকে প্রমাণে কাজ করতে থাকেন নিয়মিত। উপহার দেন এক ডজনের বেশি সিনেমা। যেগুলোর মধ্যে বেশ কিছু সিনেমা সফলতা পায় বক্স অফিসেও। সঙ্গে তিনিও নিজেকে প্রমাণ করেন একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে। আজ তার জন্মদিন।

১৯৮৮ সালের আজকের দিনে হরিয়ানার আমবালায় একটি পাঞ্জাবি পরিবারে জন্ম পরিণীতির। তার বাবা পাওয়ান চোপড়া ভারতের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। বাবার মতো তিনিও ছোটবেলায় হতে চেয়েছিলেন ব্যবসায়ী, যে কারণে ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফিন্যান্স এবং অর্থনীতিতে তিনটি স্নাতক ডিগ্রি নেওয়ার পর ২০০৯ সালে ভারতে চলে আসেন।

এরপর যশ রাজ ফিল্মসে ‘জনসংযোগ পরামর্শক’ হিসেবে কাজ শুরু করেন। প্রতিষ্ঠানে কর্তব্যরত অবস্থাতেই চলচ্চিত্র পরিচালক মনীশ শর্মার নজরে আসেন পরিণীতি। পরবর্তীকালে অডিশনের মাধ্যমে তিনি এ প্রতিষ্ঠানের সঙ্গে অভিনেত্রী হিসেবে তিনটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

ব্যক্তিজীবনে পরিণীতি বিবাহিত। ২০২৩ সালে রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে চিরবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর সেভাবে অভিনয়ে আর নিয়মিত নন এই নায়িকা। তার সবশেষ মুক্তি পাওয়া সিনেমার নাম ‘অমর সিং চমকিলা’। পাঞ্জাবের জনপ্রিয় অকালপ্রয়াত সংগীতশিল্পী অমর সিং চমকিলার জীবনী নিয়ে নির্মিত এই চলচ্চিত্রটি নির্মাণ করেছেন ইমতিয়াজ আলী। এতে তার বিপরীতে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ। এদিকে জন্মদিনে সকাল থেকেই পরিণীতি ভাসছেন ভক্তদের ভালোবাসায়। বিয়ের পর এটি তার উদযাপিত দ্বিতীয় জন্মদিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen + sixteen =